| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় সূত্রাপুরে ১১ ফার্মেসিকে জরিমানা

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৯

নিউজ ডেস্ক: মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে রাজধানীর সূত্রাপুর এলাকায় ১১ ফার্মেসিকে এক লাখ ৯০ হাজার টাকা
জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।রোববার (১৬ জুন) অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে এই অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডল ও আফরোজা রহমান।

সাংস্কৃতিক খাতে মূল বাজেটের এক শতাংশ দাবি

ভোক্তা অধিদফতরের পক্ষ থেকে জানানো হয়, আজ সূত্রাপুরের বিভিন্ন ফার্মেসিতে অভিযান চালানো হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে ইসলাম মেডিকেল হলকে ৩০ হাজার, দিবারাত্রি ফার্মেসিকে ২০ হাজার, লাইলি মেডিকেল সাপ্লাইকে ২০ হাজার, সেন্ট মেরিজ ফার্মেসিকে ২০ হাজার, অর্পা ড্রাগ হাউসকে ১০ হাজার, মেসার্স কনা ফার্মেসিকে ২০ হাজার, চৈতিকে ১০ হাজার, ক্যাপিটাল ফার্মেসিকে ১০ হাজার, সরকার ফার্মেসিকে ১০ হাজার ও ন্যাশনাল ফার্মেসিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

মৃত মায়ের জন্য হলেও ভারতের বিপক্ষে জিততে চান আমির

এছাড়া মোড়কে মূল্য লেখা না থাকার অপরাধে অপর একটি ফার্মেসিকে ১০ হাজার টাকাসহ মোট এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা ধার্য ও আদায় করা হয়।অভিযানে সূত্রাপুর থানার পুলিশ সদস্যরা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরকে সার্বিক সহায়তা প্রদান করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares