| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

‘নিউইয়র্ক হোটেলে’ কর্মচারীর ঝুলন্ত মরদেহ

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৯

নিউজ ডেস্ক:কাজে যোগদানের সপ্তাহ না পেরুতেই রাজধানীর সেগুনবাগিচায় ‘নিউইয়র্ক’ নামক আবাসিক হোটেল থেকে আবুল কালাম আজাদ (৪৩) নামে এক কর্মচারির মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।রোববার (১৬ জুন) ভোরে নিউইয়র্ক হোটেলের পঞ্চম তলার টিনসেড ছাদের অ্যাঙ্গেলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আবুল কালাম আজাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মুখোমুখিতে এগিয়ে পাকিস্তান, বিশ্বকাপে একক দাপট ভারতের

শাহবাগ থানা পুলিশ জানিয়েছে, নিহত আবুল কালাম আজাদ নিউইয়র্ক আবাসিক হোটেলের কর্মচারী হিসেবে গত ১০ জুন যোগদান করেন।শাহবাগ থানার এসআই মনসুর আহমেদ বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মৃত মায়ের জন্য হলেও ভারতের বিপক্ষে জিততে চান আমির

প্রাথমিক তথ্যের বরাত দিয়ে এসআই মনসুর বলেন, হোটেলের মালিক আব্দুস সালামের আত্মীয়। সেই সুবাদে সেখানে চাকরি করে আসছিল। কয়েক বছর আগে আজাদ হোটেলটিতে দুই বছর চাকরি করে ফিরে যান। তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন, লেনদেনও সমস্যা ছিল। ১০ জুন তিনি পুনরায় ফিরে হোটেলটিতে যোগদান করেন। মাঝে তিনি দুইদিন আসেননি। সর্বশেষ তার পদচারণা ছিল শনিবার পর্যন্ত।তিনি সন্ধ্যায় অথবা রাতের কোনো সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। যদিও মৃত্যুর কারণ স্পষ্ট নয়। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে। তবে এ বিষয়ে তদন্ত চলছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares