| | শনিবার, ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

ধাওয়ানের পরিবর্তে বিজয়, পাকিস্তান দলে দুই পরিবর্তন

প্রকাশিতঃ ৪:৫৬ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৯

স্পোর্টস ডেস্ক: ইনজুরির কারণে বিশ্বকাপই প্রায় শেষ হয়ে গেছে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানের। যদিও তাকে এখনও দল থেকে বাদ দেয়া হয়নি। তবে তার পরিবর্তে রিশাভ পান্তকে উড়িয়ে নেয়া হয়েছে ইংল্যান্ডে। কিন্তু পাকিস্তানের বিপক্ষে মহারণে রিশাভ পান্ত নয়, শিখর ধাওয়ানের পরিবর্তে ভারতীয় দলে সুযোগ পেলেন মিডল অর্ডার বিজয় শঙ্কর।শিখর ধাওয়ান না থাকলেও ভারতের ওপেনিং নিয়ে কোনো চিন্তা নেই। কারণ, এই বিশ্বকাপে ভারত তিন নম্বরে যাকে খেলাচ্ছে, সেই লোকেশ রাহুল নিজেও একজন ওপেনার। শিখর ধাওয়ানের অনুপস্থিতিতে লোকেশ রাহুলই ইনিংস ওপেন করতে নামবেন রোহিত শর্মার সঙ্গে।

বাজেট লুটেরা শ্রেণির স্বার্থ রক্ষা করবে : মোস্তফা

বিরাট কোহলি বরাবরের মতই তিন নম্বরে এবং চার নম্বর পজিশনটি রাখা হয়েছে বিজয় শঙ্করের জন্য। ৫ নম্বরে থাকছেন মহেন্দ্র সিং ধোনি। ৬-৭ নম্বরে কেদার যাদব এবং হার্দিক পান্ডিয়া ব্যাট হাতে মাঠে নামবেন খেলার পরিস্থিতি বুঝে।ভারত যখন এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে, তখন পাকিস্তান দলে পরিবর্তন আনা হয়েছে দুটি। লেগ স্পিনার শাদাব খানের সঙ্গে দলে ফেরানো হয়েছে অলরাউন্ডার ইমাদ ওয়াসিমকে। বাদ দেয়া হয়েছে শাহিন শাহ আফ্রিদি এবং আসিফ আলিকে।

আফগানদের ব্যাটিংয়ে পাঠাল দক্ষিণ আফ্রিকা

ভারতীয় একাদশ
রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), বিজয় শঙ্কর, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, ইয়ুজবেন্দ্র চাহাল এবং জসপ্রিত বুমরাহ।

পাকিস্তান একাদশ
ইমাম-উল হক, ফাখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক এবং উইকেটরক্ষক), শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, হাসান আলি এবং মোহাম্মদ আমির।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares