| |

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শুরু হতে যাচ্ছে তিন দিন ব্যাপী জেলা ইজতেমা

প্রকাশিতঃ 10:51 pm | June 12, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ জেলায় শিবগঞ্জ উপজেলায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী জেলা ইজতেমা।

আগামী ১৩জুন থেকে ১৫জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে এ ইজতেমা।শিবগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডে মারকাজ মসজিদ সংলগ্ন আমবাগে, আনুষ্ঠানিকভাবে তিন দিনের এ ইজতেমার শুভ উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য ডা:মো সামিউল ইসলাম শিমুল এ সময় উপস্থিত থাকবেন দূর-দূরান্ত থেকে আসা অসখ্য তবলীগ জামায়াতের শতাধিক মুসল্লিগণ। এদিকে শিবগঞ্জে জেলা ইজতেমার মাঠ নির্ধারণ হওয়ায় উচ্ছাসিত স্থানীয় মুসল্লিরা।

ভালুকায় এক গাজা চাষীকে আটক

এলাকাবাসী বলছেন, ইজতেমার জন্য এতদিন আমাদের অন্য কোথাও যেতে হতো। কিন্তু এখন নিজের গ্রামেই অনুষ্ঠিত হবে জেলা ইজতেমা। তাই আমরা খুবই আনন্দিত এবং সেইসাথে আমাদের এমপি ডা: সামিউল ইসলাম শিমুলকে আমরা আন্তরিক ধন্যবাদ জানাই,এই শিবগঞ্জে জেলা ইাতেমায় আনুমতি প্রদান করার জন্য। এ বিষেেয় অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম জানান, আমরা ৩ দিন ব্যাপি জেলা ইজতেমা বিষয়ে অবগত। ইজতেমায় আসা মুসল্লীদের পুর্ণ নিরাপত্তা দিতে আমরা প্রস্তত আছি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares