| |

ধাওয়ান থাকছেন, দলে যোগ দিচ্ছেন পান্ত

প্রকাশিতঃ 6:19 pm | June 12, 2019

অনলাইন ডেস্ক:বিশ্বকাপে ভারতীয় দলের সঙ্গে যোগ দিচ্ছেন ২১ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত। শেখর ধাওয়ানের ইনজুরির কারণে দেশ থেকে ইংল্যান্ডে উড়িয়ে নেওয়া হচ্ছে তাকে। তবে দল থেকে শেখর ধাওয়ানকে বাদ দেওয়া হচ্ছে না।ইংল্যান্ড বিশ্বকাপের ১৫ সদস্যের দলেই থাকবেন শেখর ধাওয়ান। দলের সঙ্গে নতুন যোগ দেওয়া ঋষভ পান্ত সেখানে স্ট্যান্ড বাই হিসেবে দলে থাকবেন। শেখর ধাওয়ানের সেরে উঠতে কত সময় লাগবে তা টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করে বলছে না।

গেইল-রাসেলদের কিভাবে থামাবেন টাইগার বোলাররা?

তাকে দলের সঙ্গে পর্যবেক্ষণে রাখা হচ্ছে। সঙ্গে ঋষভ পান্তকে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে উড়িয়ে নেওয়া হচ্ছে ইংল্যান্ডে। যাতে যে কোন মুহূর্তে দলের প্রয়োজনে একাদশে ঢুকলে মানিয়ে নিতে পারেন তিনি।ধাওয়ান সর্বশেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি করেছেন। ওই ম্যাচেই আঙুলের চোটে পড়েন তিনি। বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ভারত। ওই ম্যাচে ধাওয়ানের জায়গায় ওপেনে রোহিত শর্মার সঙ্গে কেএল রাহুলকে দেখা যাবে। আর চারে খেলানো হবে বিজয় শঙ্কর কিংবা দিনেশ কার্তিকদের একজনকে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares