| |

রাসেলে ভয় টাইগার কোচের

প্রকাশিতঃ 6:12 pm | June 12, 2019

অনলাইন ডেস্ক:এক ঝাঁক মারকুটে ব্যাটিংয়ে ভরা ওয়েস্ট ইন্ডিজের দল। কোন একজনকে তাই আলাদা করে পরিকল্পনার সুযোগ কম। তার চেয়ে বরং নিজেদের বোলিংটা ঠিকঠাক করাই ভালো। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টনটনের কাউন্টি গ্রাউন্ডের মাঠটি আবার তুলনামূলক ছোট। টাইগারদের জন্য আরও একটি চিন্তা।ক্রিস গেইল, শাই হোপ, হেটমায়ারদের তাই থামানো কঠিন হবে ওই ম্যাচে। স্পিনার মেহেদি মিরাজ-সাকিব আল হাসানদের জন্য রান আটকানো হবে কঠিন। তবে বাংলাদেশ জাতীয় দলের কোচ স্টিভ রোডস মনে করছেন, ম্যাচ ঘুরিয়ে দিতে পারে আন্দ্রে রাসেলের উইকেটটি।

চট্টগ্রাম নগরসহ ১৪ উপজেলায় ৮৬ শতাংশ আশ্রয়ন প্রকল্প বাস্তবায়িত

আইপিএলে দুর্দান্ত ক্রিকেট খেলেছেন রাসেল। ব্যাট হাতে তিনি প্রতিপক্ষের বোলারদের নাড়িয়ে দেন। বিশ্বকাপেও ভালো ফর্মে আছেন তিনি। যদিও সর্বশেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফিটনেস জনিত কারণে একাদশে ছিলেন না রাসেল। তবে বাংলাদেশের বিপক্ষে তিনি খেলবেন ধরেই ছক কষছে দল।বাংলাদেশ কোচ মনে করেন, ক্রিকেটের সেরা ‘বিগ হিটার’ আন্দ্রে রাসেল। তাকে বল করা দুষ্কর, ‘ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। দুর্দান্ত এক প্রতিপক্ষ তিনি। তার দিনে তিনি ক্রিকেটের সেরা হার্ড হিটার ব্যাটসম্যান। তার বিপক্ষে বল করা খুবই কঠিন।’


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares