| |

চাঁপাইনবাবগঞ্জে আট বছরের শিশু কন্যাকে ধর্ষনের অভিযোগ, আটক ১

প্রকাশিতঃ 12:32 am | June 12, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া নীলকূঠি মাঠ এলাকার একটি আমবাগানে আট বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত প্রায় আটটার দিকে এ ঘটনা ঘটে।
আটক ধর্ষণ চেষ্টাকারী সদর উপজেলার নীমতলা ফকিরপাড়া মহল্লার মৃত.আব্দুল গফুরের ছেলে সেলিম রেজা। পুলিশ জানায় আটক সেলিম একজন মাদকসেবী।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান,‘ স্থানীয় ও স্বজনদের অভিযোগ, শিশুটি বাড়ির পাশের নীলকূঠি মাঠের একটি আমবাগানে আম কুড়াতে যায়।

খাগড়াছড়িতে মাদক ব্যবসায় জড়িত সন্দেহে পুলিশের এসআই ক্লোজড

এ সময় রাতের আঁধারে শিশুটিকে ওই আমবাগানে ধর্ষনের চেষ্টা চালায় সেলিম। শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সেলিমকে ধরে ফেলে স্থানীয়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে সেলিমকে আটক করে পুলিশ।’

পুলিশ আরো জানায়,‘নির্যাতিত শিশুটিকে উদ্ধার করে পুলিশি হেফাজতে চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়েছে এবং এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানায় পুলিশ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares