| | শনিবার, ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী |

খাগড়াছড়িতে মাদক ব্যবসায় জড়িত সন্দেহে পুলিশের এসআই ক্লোজড

প্রকাশিতঃ ১২:২৭ পূর্বাহ্ণ | জুন ১২, ২০১৯

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি,খাগড়াছড়ি: খাগড়াছড়িতে মাদক ব্যবসার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সাইদুর রহমানকে ক্লোজড করে পুলিশ লাইনসে পাঠানো হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী অর্জুন বসাককে স্থানীয়রা আটকের পর বেরিয়ে আসে এসআই সাইদুর রহমানের নাম। ইয়াবাসহ আটক অর্জুন বসাক খাগড়াছড়ি জেলা সদরের সিঙ্গিনালা এলাকার দুলাল বসাকের ছেলে।

খাগড়াছড়ি পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহ আলম জানান, দীর্ঘদিন ধরে মুসলিমপাড়া এলাকায় ভাড়াবাসায় বসবাস করে আসছেন এসআই সাইদুর রহমান। সেখান থেকেই তিনি ইয়াবা ব্যবসা করছেন বলে স্থানীয়রা অভিযোগ করে আসছেন।

সোমবার সন্ধ্যার দিকে ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী অর্জুন বসাককে আটক করে স্থানীয়রা। তাকে আটকের পরই এসআই সাইদুর রহমানের নাম বেরিয়ে আসে। এরপর পুলিশকে জানালে পুলিশ এসআই সাইদুর রহমানসহ দুইজনকে থানায় নিয়ে যায়।

হালুয়াঘাটে ভারতীয় জঙ্গলী হাতির তান্ডবে বাড়ীঘর ভাংচুর গাছপালার ব্যাপক ক্ষতি

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো বলেন, মাদকসহ আটক যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত সন্দেহে খাগড়াছড়ি সদর সার্কেলের এসআই মো. সাইদুর রহমানকে পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে।

খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) রওনক আলম বলেন, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠায় তাকে ক্লোজড করা হয়েছে। বিভাগীয় তদন্ত শেষে ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares