| |

হালুয়াঘাটে ভারতীয় জঙ্গলী হাতির তান্ডবে বাড়ীঘর ভাংচুর গাছপালার ব্যাপক ক্ষতি

প্রকাশিতঃ 9:26 pm | June 11, 2019

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ভুবনকুড়া ইউনিয়নের রঙ্গমপাড়া গ্রামে গতকাল সোমবার দিবাগত রাতে ভারতীয় জঙ্গলী হাতির তান্ডবে বাড়ি ঘর ভাংচুর ও গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে।

সরেজমিনে দেখা যায়,রঙ্গমপাড়া গ্রামের মৃত মইজ উদ্দিনের পুত্র আব্দুল কাদিরের বাড়ি ভাংচুর করে প্রায় ৩৫ টি হাতি। এসময় ঘরে থাকা প্রায় ৪০ মণ ধান সুর দিয়ে টেনে নিয়ে খেয়ে ফেলে। ক্ষতিগ্রস্ত কাদির বলেন গতকাল রাত ১২টার দিকে ৩৫ টি হাতি তাদের বাড়ি ঘরে হামলা করে। এসময় ঘরে রাখা প্রায় ৪০ মন ধান খেয়ে ফেলে।পাশাপাশি গাছপালার ব্যাপক ক্ষতি সাধন করে। স্থানীয়রা নির্ঘোম রাত্রি পোহাচ্ছেন।

এটিএম বুথে ডিজিটাল জালিয়াতি: ৭ বিদেশির বিরুদ্ধে মামলা

হাতির আক্রমনের খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেন হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল চন্দ্র ধর তিনি বলেন,হাতির তান্ডবে ক্ষতিগ্রস্ত এলাকা পরির্দশন করেছেন এবং তাদের সাথে কথা বলেছেন।  বিভিন্ন বিষয়ে পরার্মশ প্রদান করেছেন।ঘটনাটি উর্ধ্বতন কতৃর্পক্ষকে অবগত করেছেন। প্রাথমিক ভাবে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares