| | রবিবার, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

এখনও মাঠে আসেনি বাংলাদেশ দল

প্রকাশিতঃ ৫:০৫ অপরাহ্ণ | জুন ১১, ২০১৯

স্পোর্টস ডেস্ক: আকাশ ঘন মেঘে ঢাকা, বইছে প্রচণ্ড বাতাস। ঝিরঝিরে বৃষ্টি হচ্ছে থেমে থেমে। পিচ সাদা কভারে ঢাকা, একই সঙ্গে চলছে কভারের ওপর জমে থাকা বৃষ্টির পানি সরানোর কাজও।এরই মধ্যে টসের নির্ধারিত সময় (স্থানীয় সময় সকাল ১০টা ও বাংলাদেশ সময় বিকেল ৩টা) পার হয়ে গেছে। খেলা শুরু হতে বিলম্ব হবে তাও নিশ্চিত হয়ে গেছে। এটি জানিয়ে দেয়া হয়েছে সকাল সাড়ে ৯টার কয়েক মিনিট পরই। বলা হয়েছে, সাড়ে ১০টায় পিচ ও মাঠ পরিদর্শনে যাবেন আম্পায়াররা।

হালুয়াঘাটে সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন মন্দিরে আর্থিক অনুদান প্রদান

ওদিকে বাংলাদেশ দল এখনো মাঠেই আসেনি। ম্যাচ অফিসিয়ালসরা সকাল ১০টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩.৪০ মিনিট) বাংলাদেশ দলকে হোটেল থেকে বাসযাত্রা শুরু করে ১১টার মধ্যে মাঠে আসতে বলেছেন।বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম টিম হোটেল মার্কারি হল্যান্ড হাউজ থেকে জাগো নিউজকে মুঠোফোনে এ খবর নিশ্চিত করেন। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী স্থানীয় সময় সকাল ৮টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ১টা ৪০ মিনিট) হোটেল ছেড়ে মাঠে যাওয়ার কথা ছিল মাশরাফি-সাকিবদের।

পটিয়া থানার ওসি নেয়ামত উল্লাহকে সম্মাননা স্মারক প্রদান

এদিকে টানা বৃষ্টির কারণে স্থানীয় প্রবাসী বাঙালিদের উৎসাহে ভাটা পড়েছে। তাদের অনেকে ধরে নিয়েছেন মাঠেই গড়াবে না আজকের ম্যাচটি। হলেও দুপুরের পর ২০-২৫ ওভারের খেলা হতে পারে। কারণ আবহাওয়ার পূর্বাভাসে আগেই জানা গিয়েছিল সকাল ৯টা (বাংলাদেশ সময় দুপুর ২টা) থেকেই বৃষ্টির সমূহ সম্ভাবনা।আবহাওয়ার পূর্বাভাস শুরুতে ৮০ শতাংশ বৃষ্টির কথা বলা থাকলেও সেটা সকাল ১০টা থেকে বেড়ে যাবে ৯৯ শতাংশে। তবে দিন যত এগুবে বৃষ্টির সম্ভাবনা ততই কমবে বলে জানায় স্থানীয় আবহাওয়া অধিদপ্তর। তবে যে সময় খেলাটা শুরু হবে অর্থাৎ সকাল সাড়ে ১০টার সময়ও বৃষ্টির সম্ভাবনা রয়েছে প্রায় ৯০ শতাংশ। ফলে খেলা মাঠে গড়ানো নিয়ে রয়েছে শঙ্কা।

বাগেরহাটে ৪১২ গরীব মেধাবী শিক্ষার্থীকে এককালীন বৃত্তি প্রদান

এদিকে মাঠ কর্মী এবং নিরাপত্তাকর্মীরাও তৎপর। কোন দর্শককে ঢুকতে দেয়া হচ্ছে না মাঠে। খেলা শুরুর সম্ভাবনা থাকলেই কেবল দর্শকদের মাঠে ঢোকার অনুমতি মিলবে।তবে স্টেডিয়ামের বাইরে ঢোল বাজছে সকাল পৌনে ১০টা থেকেই। বাংলাদেশের ঢোল, লাল সবুজ পতাকা হাতে ও টাইগারদের জার্সি গায়ে চলে এসেছেন প্রবাসী বাঙালিরা। তবে অন্য দুই ভেন্যু কার্ডিফ ও ওভালের তুলনায় সেটি কম। সেটা যে বৃষ্টি ভেজা আবহাওয়ার কারণে, তা নিশ্চয়ই আর বলার দরকার পড়ে না।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares