| |

আপাতত কোনো সুখবর নেই ব্রিস্টলে

প্রকাশিতঃ 5:02 pm | June 11, 2019

স্পোর্টস ডেস্ক: ঠিক দুঃসংবাদ বলা যাবে না, তবে কোনো ভালো খবর নেই ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে। মাঠের শেষ খবর হলো, সকাল সাড়ে ১০টায় যে পিচ ও আউটফিল্ড পরিদর্শনের কথা ছিল- তা আপাতত স্থগিত করা হয়েছে।কারণ সকাল ১০টার পর থেকে আবার ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির তোড় খুব না হলেও বাতাসের কারণে তার প্রবলতা বেশি মনে হচ্ছে। আসলে টিপটিপ বৃষ্টি। কিন্তু প্রবল বাতাসের কারণে এটিই মনে হচ্ছে ঝুম বৃষ্টি।

পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরীকে হাফেজ আহমদ চৌধুরী সম্মাননা প্রদান

স্থানীয় সময় সকাল ১০টা ৩৫ মিনিটের দিকে প্রেসবক্সে ঘোষণা দেয়া হয়েছে, সাড়ে ১০টায় পূর্বনির্ধারিত পিচ ও আউটফিল্ড পরিদর্শন আপাতত বন্ধ রাখা হয়েছে। আবহাওয়ার অবস্থা দেখে জানানো হবে কখন করা হবে পিচ ও আউটফিল্ড পরিদর্শন।বাজে আবহাওয়ার কারণে এখনও মাঠে আসেনি বাংলাদেশ দল। ম্যাচ অফিসিয়ালসরা সকাল ১০টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪০ মিনিট) বাংলাদেশ দলকে হোটেল থেকে বাসযাত্রা শুরু করে ১১টার মধ্যে মাঠে আসতে বলেছেন।

জীবননগর বন্ধু রক্তদান কেন্দ্রের পক্ষ থেকে অফিসার ইনচার্জকে সম্মাননা প্রদান

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম টিম হোটেল মার্কারি হল্যান্ড হাউজ থেকে জাগো নিউজকে মুঠোফোনে এ খবর নিশ্চিত করেন। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী স্থানীয় সময় সকাল ৮টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ১টা ৪০ মিনিট) হোটেল ছেড়ে মাঠে যাওয়ার কথা ছিল মাশরাফি-সাকিবদের।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares