| |

বিশ্বকাপের মাঝপথেই ভারতের বড় দুঃসংবাদ

প্রকাশিতঃ 4:54 pm | June 11, 2019

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের মাঝপথেই দুঃসংবাদ পেল আসরের হট ফেবারিট ভারত। ইনজুরির কারণে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন দলটির ইনফর্ম ব্যাটসম্যান শিখর ধাওয়ান।গত (রোববার) অস্ট্রেলিয়ার বিপক্ষে ১০৯ বলে ১১৭ রানের দারুণ এক ইনিংস খেলে ভারতের জয়ের নায়ক ছিলেন ধাওয়ান। সেই ইনিংসটি খেলার পথেই অজি পেসার কল্টার নাইওলের এক ডেলিভারিতে বাঁ হাতের আঙুলে চোট পান এই ব্যাটসম্যান। চোটের জন্য দলের হয়ে পরের ইনিংসে আর ফিল্ডিংয়েই নামতে পারেননি।

হালুয়াঘাটে সুখি পরিবার অ্যাওয়ার্ড ২০১৯ অনুষ্ঠিত

চোটের প্রাথমিক পরীক্ষার পর ধারণা করা হচ্ছে, তিন সপ্তাহ মাঠের বাইরে থাকবেন ধাওয়ান। তবে এটুকু নিশ্চিত, ভারতের হয়ে আগামী দুই ম্যাচ নিউজিল্যান্ড ও চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না তিনি।বিশ্বকাপের মাঝে ধাওয়ানের ছিটকে পরাটা অনেক বড় ক্ষতি হয়ে যাবে ভারতের জন্য। কেননা যে কোনো আইসিসি টুর্নামেন্টে দলটির হয়ে সবসময়ই দুর্দান্ত ফর্মে থাকেন এই ব্যাটসম্যান। ভারতীয়দের মধ্যে শচিন টেন্ডুলকার ও সৌরভ গাঙ্গুলির পর আইসিসি টুর্নামেন্টে ৬ সেঞ্চুরি নিয়ে দ্বিতীয় অবস্থানে আছেন তিনি।

পটিয়া থানার ওসি নেয়ামত উল্লাহকে সম্মাননা স্মারক প্রদান

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের সূত্রমতে, ধাওয়ানের বদলি হিসেবে ডাকা হতে পারে রিশাভ পান্ত অথবা শ্রেয়াস আইয়ারকে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares