| |

ঝালকাঠিতে মাদকবিরোধী অভিযানে আটক-৫

প্রকাশিতঃ 7:55 pm | June 10, 2019

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় বিজিবি সদস্য সহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। রোববার রাতে তাদের কাছ থেকে ১ হাজার ১১ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
রাজাপুর থানা পুলিশের মাধ্যমে জানাযায়, ০৯ জুন রবিবার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর বাগড়ি এলাকায় লালমোন হামিদ মহিলা কলেজের সামনে থেকে পুলিশের মাদক বিরোধী অভিযানে তাদেরকে আটক করা হয়। আটকৃতদের মধ্যে জাহিদ হোসেন নামের একজন বিজিবি সদস্যও রয়েছে, সে রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়নের সদস্য বলে নিশ্চিত হওয়া গেলে তাকে সোমবার দুপুরে বিজিবি কর্তৃপক্ষের কাছে হস্থান্তর করা হয়। এ ঘটনায় রাজাপুর থানা পুলিশ বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে যার নম্বর-৪
http://dainiksomoysangbad24.com/archives/64833
উক্ত মাদক অভিযানে আটককৃত জাহিদুল উপজেলার বড়কৈবর্তখালী গ্রামের মোঃ মজলে আলী খান ওরফে কুট্টি দফাদারের ছেলে ও রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়নের সদস্য। অন্যরা হলো উপজেলার পশ্চিম চরবাগড়ি গ্রামের মৃত আজাহার আলী আকনের পুত্র জহিরুল ইসলাম জুয়েল (৪০), পারগোপালপুরের আব্দুল বারেক হাওলাদারের পুত্র মোঃ নজরুল ইসলাম (২৯), পাশ্ববর্তী ভান্ডারিয়া থানার চড়াইল গ্রামের আব্দুল লতিফ ব্যাপারীর পুত্র মোঃ সোহেল ব্যাপারী (২৮)। এছাড়াও এ ঘটনায় আটকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী পাশ্ববর্তী ভান্ডারিয়া থানার ইকরী গ্রামের আব্দুল রফ সরদারের পুত্র মোঃ আসাদ হোসেন (৩৫) কে আটক করে পুলিশ ও রাজাপুর উপজেলার মৃত ইদ্রিস আলীর পুত্র মোঃ হাচান (২৫) পালাতক রয়েছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares