| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

শিশুদের সঙ্গে ঢাকাই সিনেমার তিনকন্যার উৎসব

প্রকাশিতঃ ৭:২৯ অপরাহ্ণ | জুন ১০, ২০১৯

বিনোদন ডেস্ক: তিনকন্যা বলতে চোখের সামনে ভেসে ওঠে তিন বোনের ছবি। তারা হলেন ঢাকাই সিনেমার তিন প্রিয়মুখ সুচন্দা, ববিতা ও চম্পা। আজ ঈদের ষষ্ঠ দিন রাজধানীর গুলশানে ববিতার নিজ বাস ভবনে এক ঝাঁক শিশুদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নিয়েছেন তারা।ছোট্ট শিশুরা এই আয়োজনে আমন্ত্রিত হয়ে ভীষণ উচ্ছসিত। তারা দল বেঁধে গান গেয়ে শোনায়। নাচেও অংশ নেয়। ববিতার ভাষায়, অল্প সময়ের জন্য তার বাড়িতে যেনো বসেছিল খুশির বিরাট হাট।

পিরানহা মাছের অ্যাকুরিয়ামে ফেলে জেনারেলকে মৃত্যুদণ্ড দিলেন কিম

আনন্দ উল্লাসে মুখর হয়েছিলো চারদিক। ববিতার বাড়িতে ছোটদের এই আনন্দমেলায় খুশির রেশ ছড়িয়েছেন তার বড় বোন সুচন্দা ও ছোট বোন চম্পাও।শিশুদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন ববিতা। দীর্ঘদিন ধরেই সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের জন্য নিরলস দেশে বিদেশে কাজ করে যাচ্ছেন তিনি। জাতিসংঘের সেবামূলক প্রতিষ্ঠান ডিসিআইআইয়ের শুভেচ্ছা দূত হিসেবেও ২০১২ সাল থেকে বিশ্বব্যাপী সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণে কাজ করছেন এই অভিনেত্রী।

ডুমুরিয়ায় নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা সরোয়ারে গণসংযোগ

শিশুদের সঙ্গে ঈদের খুশি ভাগ করে নেয়ার আয়োজন প্রসঙ্গে বলতে গিয়ে আবেগাপ্লুত হয়ে ববিতা বলেন, ‘শিশুদের সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। ওদের মাঝে বেঁচে থাকার প্রেরণা পাই। শিশুরাই আমাদের ভবিষ্যত। তারা ভালো থাকলে সঠিক পথে থাকলে আমরাও ভালো থাকবো।এবারে ঈদের আনন্দটা আজ পেলাম ওদের সঙ্গে সময় কাটিয়ে। খুব মজা করেছি সবাই। সুচন্দা আপা ও চম্পাকে পাশে পেয়ে আরও ভালো লেগেছে।’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares