| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

টয়লেট ভেবে বিমানের দরজা খুলে ফেললেন নারী যাত্রী, অতঃপর…

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ণ | জুন ১০, ২০১৯

আন্তর্জাতিক: বিমানবন্দরে অপেক্ষমান বিমানের ইমার্জেন্সি দরজা খুলে বিপত্তি ঘটালেন এক নারী যাত্রী। তার এ ভুলের কারণে ওই ফ্লাইট বাতিল করা হয়। সাত ঘণ্টা বিলম্বে প্রায় ৪০ জন যাত্রীকে পরবর্তী বিমানে করে তাদের গন্তব্যে পাঠানো হয়।শুক্রবার ম্যানচেস্টার আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে দাঁড়িয়ে থাকা পাকিস্তান এয়ারলাইন্সের (পিআইএ) ইসলামাবাদমুখী পিকে ৭০২ বিমানে এ ঘটনা ঘটে। পরে ওই নারী স্বীকার করেন, টয়লেট ভেবে তিনি এমার্জেন্সি দরজা ভুলে ফেলেছিলেন।

এলিয়েন নাকি অন্য কিছু?

এ ঘটনায় প্রায় ৪০ জন যাত্রী এবং তাদের মালপত্র বিমান থেকে সরিয়ে ফেলা হয় এবং বঞ্চিত বিমানযাত্রীদের জন্য পরিবহন ও হোটেলের ব্যবস্থা করা হয়। পরবর্তীতে তাদের পরবর্তী বিমানে ইসলামাবাদ পাঠানো হয়।পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের মুখপাত্রের বরাত দিয়ে গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিমান উড্ডয়নের ঠিক কিছুক্ষণ পূর্বে এ ঘটনাটি ঘটে। পরে বিমান থেকে যাত্রী ও তাদের মালামাল সরিয়ে নেয়া এবং যাত্রীদের হোটেলে রাখার ব্যবস্থা করা হয়। প্রায় সাত বিলম্বে একটি বিমানযোগে যাত্রীদের ইসলামাবাদে পাঠিয়ে দেয়া হয়।

প্রেমিকাকে বাড়িতে ডেকে এনে পেটালো প্রেমিক ও পরিবারের লোকজন

ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছেন পিআইএ প্রধান এয়ার মার্শাল আরশাদ মালিক। তদন্তের সময় ওই নারী যাত্রী স্বীকার করেন, তিনি টয়লেট ভেবে ইমার্জেন্সি দরজা খুলে ফেলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares