| |

ভবনের ওপর ভেঙে পড়ল ক্রেন

প্রকাশিতঃ 7:13 pm | June 10, 2019

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ডালাস শহরে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় একটি অ্যাপার্টমেন্ট ভবনের ওপর ক্রেন ধসে পড়ায় এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ছয়জন। এক দমকল কর্মকর্তা জানিয়েছেন, স্থানীয় সময় রোববার এ দুর্ঘটনা ঘটেছে।ডালাসের দমকল বাহিনীর মুখপাত্র জেসন ইভান্সের বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, এলান সিটি লাইটস অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের একটি ভবনে ভেঙে পড়ার পর নিচে পার্কিং গ্যারেজে ওপর গিয়ে পড়ে একটি ক্রেন। এতে ভবনটির পূর্ব পাশে একটি বড় গর্ত তৈরি হয়েছে।

আমার এলাকার উন্নয়ন দেখতে ছুটে আসবে দেশের মানুষ : তন্ময়

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া বেশ কিছু ভিডিওতে দেখা গেছে, ধসে পড়ার আগে ঝড়ো বাতাসের মধ্যে ক্রেনটি বিপজ্জনকভাবে দুলছে।ভবনের ভেতরে নিখোঁজ এবং দুর্ঘটনায় আহতদের উদ্ধারে ও তল্লাশি অভিযানে কাজ করে যাচ্ছেন দমকল কর্মীরা। বেশ কয়েকটি প্রশিক্ষিত কুকুরকেও কাজে লাগানো হয়েছে।জেসন ইভান্স বলেন, এই পরিস্থিতি মোকাবেলা করা সত্যিই বেশ চ্যালেঞ্জের ব্যাপার। এই দুর্ঘটনার কারণে যাদের ক্ষয়ক্ষতি হয়েছে তাদের সবার প্রতি আমাদের সমবেদনা।

পুলিশের ওপর ছাত্রলীগের হামলা, ৫ পুলিশ আহত

যুক্তরাষ্ট্রের জাতীয় দুর্যোগ ব্যবস্থাপণা বিভাগ জানিয়েছে, স্থানীয় সময় দুপুর ২টার পরপরই ক্রেনটি ধসে পড়ে এবং নিচে পড়ার সময় বেশ কয়েকটি গাছও ভেঙে পড়েছে।এর আগে স্থানীয় সময় বেলা ১১টা ২৫ মিনিটের দিকে ডালাস-ফোর্ট ওর্থ এলাকায় তীব্র বজ্রঝড় বয়ে যেতে পারে বলে সতর্ক করেছে আবহাওয়া দফতর।বিদ্যুৎ কোম্পানি ওনকোর জানিয়েছে, ঝড়ে বৃহত্তর ডালাস-ফোর্ট ওর্থ এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ওই এলাকায় প্রায় দুই লাখ ২৭ হাজার মানুষ বিদ্যুৎবিচ্ছিন্ন অবস্থায় রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares