| |

ডুমুরিয়ায় নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা সরোয়ারে গণসংযোগ

প্রকাশিতঃ 6:59 pm | June 10, 2019

আতিয়ার রহমান,খুলনা অফিস : খুলনা ডুমুরিয়া উপজেলায় ১৮ তারিখ নির্বাচন এই নির্বাচন কে সামনে রেখে নৌকায় র্প্রাথী মোস্তাফা সরোয়ার বলেন নৌকা ভোট দিলে দেশের উন্নয়নহবে, দেশের মানুষের উন্নতি হয়। তাই উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে হলে নৌকায় ভোট দেয়ার কোনো বিকল্প নেই।

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ডুমুরিয়া উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থী মো. মোস্তফা সরোয়ার সোমবার সকাল থেকে শোভনা,খর্নিয়া,ভদ্রদিয়া,ডুমুরিয়া সহ দিনব্যাপী উপজেলার রংপুর ও রঘুনাথপুর ইউনিয়নে পথসভা ও গণসংযোগকালে এ কথা বলেছেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গণসংযোগকালে তিনি ইউনিয়ন দুটির প্রতিটি পাড়া ও মহল্লায় সাধারণ ভোটারদের সাথে কথা বলেন ও দোয়া প্রার্থনা করেন। এসময় ইউনিয়ন দুটির মানুষ জাতির জনকের প্রিয় প্রতিক নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার পূর্ণব্যাক্ত করেন।

তারেককে শাস্তি পেতেই হবে

রংপুর ও রঘুনাথপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভায় রৌদ্র-তাপ উপেক্ষা করে বিপুল সংখ্যক মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। গণসংযোগকালে জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা সরদার আবু সালেহ, আটলিয়া ইউপি চেয়ারম্যান প্রতাপ রায় ডুমুরিয়া সদরের চেয়ারম্যান হুমুমায়ন কবির বুলু দৈনিক যায়যায়দিনের ব্যুরো-প্রধান মো:আতিয়ার রহমান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares