| |

আমার এলাকার উন্নয়ন দেখতে ছুটে আসবে দেশের মানুষ : তন্ময়

প্রকাশিতঃ 10:40 am | June 10, 2019

স্টাফ রিপোর্টার: বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই আমি বাগেরহাটের উন্নয়নের জন্য এখান থেকে নির্বাচন করিনি। বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে এখান থেকে নির্বাচন করেছি। আগামীতে আমার এলাকা অর্থাৎ বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের উন্নয়ন দেখতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসবে মানুষ।

রোববার বিকেলে বাগেরহাট জেলা পরিষদ মিলনায়তনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ সারহান নাসের তন্ময় বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের প্রবীণ নেতাদের মূল্যায়ন করতে হবে। তাদের অনেক ত্যাগের বিনিময়ে আজ আওয়ামী লীগ এই অবস্থায় এসেছে। আমাদের সবার দায়িত্ব হচ্ছে প্রবীণদের সম্মান করা। আওয়ামী লীগের প্রবীণ নেতাদের মূল্যায়ন ও সম্মান করতে হবে।

শপথ নিলেন বিএনপির রুমিন ফারহানা এমপি

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এম এ মতিন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন প্রমুখ।

ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। এর আগে এমপি শেখ সারহান নাসের তন্ময় বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখেন ও এলাকাবাসীর খোঁজখবর নেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares