| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা সরাসরি আন্তনগর ট্রেন ২৫ জুলাই চালুর আশ্বাস

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : আগামী ২৫  জুলাই থেকে চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা সরাসরি  আন্ত:নগর ট্রেন চালু হতে পারে। সে লক্ষে কাজ শুরু করেছেন রেলওয়ে কর্তৃপক্ষ। রবিবার   দুপুরে   চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন সরেজমিনকালে   বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

রেলওয়ের এ মহাব্যবস্থাপক বলেন-“আগামী ২৫ জুলাই মাননীয় প্রধানমন্ত্রী বেনাপোল পর্যন্ত একটি বিরতিহীন ট্রেন চালু করবেন। একই দিন তিনি চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত একটি আন্ত:নগর   ট্রেন   চালুর   জন্য   আমাদের নির্দেশনা   দিয়েছেন।   তাঁর   নির্দেশনা   অনুযায়ি   আমরা চাঁপাইনবাবগঞ্জের বাস্তবতা দেখতে এসেছি। আশা করছি ওইদিনই চালুহবে।”

সাংবাদিকদের   প্রশ্নের   জবাবে   মহাব্যবস্থাপক   শহিদুল   ইসলাম আরো বলেন-“রাজশাহী থেকে পদ্মা নামের যে ট্রেনটি ছেড়ে যায় সেটাকেআরো ১ ঘণ্টা সময় বাড়িয়ে সরাসরি চাঁপাইনবাবগঞ্জ থেকে সিল্কসিটি হিসেবে   ছেড়ে   যাবে।   এজন্য   চাঁপাইনবাবগঞ্জে   ওয়াশপিটসহ   অন্যান্য কারিগরি কাজগুলো আমরা করার চেষ্টা করছি। রবিবার থেকেই আমাদের প্রকৌশলীরা কাজগুলো শুরু করেছে।” সেখানে উপস্থিত থাকা সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি আমের নামে ট্রেনের   বগি গুলোর   নাম   করণের   প্রস্তাব   করেন   এবং   পশ্চিম   রেলওয়ের মহাব্যবস্থাপক শহিদুল ইসলাম তা সমর্থন করেন। এর আগে  চাঁপাইনবাবগঞ্জ-৩(সদর) আসনের  সাবেক সংসদ  সদস্য  মো.  আব্দুল ওদুদ প্রয়োজনীয় কাজ গুলো দ্রুত করার আহবান জানান। মহাব্যবস্থাপকের   সাথে   উপস্থিত   ছিলেন,   রেলওয়ে   পশ্চিমাঞ্চলের   প্রধান প্রকৌশলী   আফজাল   হোসেন   ও   প্রধান   প্রকৌশলী   (যন্ত্র)   মৃনাল   কান্তি বনিক, প্রধান বৈদ্যুতিক প্রকৌশলী অসিম কুমার পোদ্দার।

রেলপথ মন্ত্রীকে সংবর্ধীত করলো পঞ্চগড় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ

এসময়   উপস্থিত   ছিলেন   জেলা   আওয়ামী   লীগের   সহ-সভাপতি   সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, সাবেক ছাত্রলীগ নেতা মেসবাহুল সাকের জ্যোতি,   পৌর   আওয়ামী   লীগের   সাধারণ   সম্পাদক   মিজানুর   রহমান মিজান,   জেলা   যুবলীগের   সাধারণ   সম্পাদক   শহীদুল   হুদা   অলক,   সাবেক কাউন্সিলর শাখাওয়াত হোসেন শওকত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares