| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

খুলনায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৯

আতিয়ার রহমান, খুলনা অফিস : খুলনায় বাস এবং পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক শেখ এমদাদুল (৩৭) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। রোববার ০৯ জুন সকাল সাড়ে ৮টাযর দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বানিয়খালি ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত এমদাদুল বাগেরহাট জেলার ফকিরহাটের শেখ কেয়ামউদ্দিনের ছেলে।

দূর্ঘটনার প্রত্যক্ষদর্শী খুলনা জেলা প্রশাসনের অফিসার্স ক্লাবের প্রশাসনিক কর্মকর্তা মোঃ.আলিমুল কবির বলেন, ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন থেকে এক কিলোমিটার পশ্চিমে বানিয়াখালি ব্রিজ এলাকায় খুলনা থেকে চুকনগরগামী পিকআপ ও কয়রা থেকে খুলনাগামী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থানে পিকআপের চালক নিহত হন। পিকআপটি মাছবাহী ছিলো। এতে চালক ছাড়া আর কেউ ছিলেন না। বাসের যাত্রীদের মধ্যে তিন জনকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয় হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে মেধাবী ছাত্র আসমাউল হক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় দূর্ঘটনা কবলীত বাস ও পিকআপ উদ্ধার করে। পিকআপের চালকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
তিনি জানান, বাসের কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।###

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares