| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে মেধাবী ছাত্র আসমাউল হক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : গোরস্থানের কমিটি নিয়ে দ্বন্দের জেরে চাঁপাইনবাবগঞ্জে মেধাবী কলেজ ছাত্র আসমাউল হকের হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। পরে মানববন্ধন শেষে পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন তারা।

শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন এলাকাবাসীর উদ্দ্যোগে রবিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এ সময় বক্তব্য রাখেন দক্ষিণ-পশ্চিম নয়ালাভাঙ্গা গোরস্থান কমিটির সভাপতি এমদাদুল হক, নিহত আসমাউলের মা তানজিলা বেগম, পিতা-সুকচাঁন আলী, এলাকাবাসী মজিবুর রহমানসহ আরো অনেকেই।
ক্তারা বলেন, নিরহ ও মেধাবী কলেজ ছাত্র আসমাউল হক হত্যা মামলার আসামীরা জামিনে মুক্তি পেয়ে বাদীপক্ষসহ গোরস্থান কমিটির সদস্যদের মামলা তুলে নেয়ার হুমকি-ধামকি দিচ্ছে।

হালুয়াঘাটে মাদকের আগ্রাসন

মামলা তুলে না নিলে বোমা মেরে প্রাণে মেরে ফেলারও প্রকাশ্য হুমকি দিচ্ছে। বিষয়টি শিবগঞ্জ থানা পুলিশকে জানালেও; কোন ব্যবস্থায় নেয়নি পুলিশ। এতে বাদীপক্ষ এখন নিরাপত্তাহীনতায় ভুগছে। আর ৮ মাস পেরিয়ে গেলেও পুলিশ এই হত্যা মামলার চার্জশীট না দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা। তাই দ্রুত চার্জশীট দিয়ে এই মামলার বিচার শুরুর দাবীও জানান তারা।

গত বছরের ২ নভেম্বর দুপুরে এলাকার দক্ষিণ-পশ্চিম নয়ালাভাঙ্গা গোরস্থানের কমিটি নিয়ে দ্বন্দের জেরে প্রকাশ্যে আসমাউল হককে সন্ত্রাসী হাবিবুর রহমান গং মাথায় লাঠি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে গুরুতর জখম করে। পরে ৭ নভেম্বর রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আসমাউল। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares