| |

হালুয়াঘাটে মাদক ব্যবসায়ীসহ আটক-৫

প্রকাশিতঃ 1:18 pm | June 09, 2019

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে বিশেষ অভিযান পরিচালনা করে এক হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী ও গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আরো দুই জন আসামীসহ পাঁচ জনকে আটক করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।

জানা যায়, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল চন্দ্র ধর এর নেতৃত্বে গতকাল শনিবার দিবাগত রাতে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক জ্যোতিষ চন্দ্র দেব ও খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ধনভাঙ্গা নামকস্থান থেকে এক হাজার পিস ইয়াবাসহ ময়মনসিংহের কোতোয়ালী থানার আকুয়া (চৌরাঙ্গী মোড়) গ্রামের বায়েছ মিয়ার মাদক ব্যবসায়ী পুত্র মোঃ রুমন (২৬) ও মাসুদ মিয়ার পুত্র মোঃ সোহেল (২৭) এবং হালুয়াঘাট উপজেলার আচকিপাড়া গ্রামের মৃত করিম বেপারীর পুত্র রফিকুল ইসলাম রুপা (৫০) কে গোপন সংবাদের ভিত্তিত্বে আটক করেন।

কলমাকান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত ১২, আটক ১

পাশাপাশি সময়ে পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী স্বদেশী ইউনিয়নের মাছাইল গ্রামের ছাবির উদ্দিনের পুত্র ইসমাইল হোসেন ও জুগলী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের আজিজুল হাকিম এর স্ত্রী হামিদা খাতু কে আটক করে আদালতে প্রেরণ করেন।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল চন্দ্র ধর বলেন, এক হাজার পিস ইয়াবাসহ আটক তিন মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করেছেন। গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আটক আসামীদের আদালতে প্রেরণ করেছেন বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares