| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

ম্যাচ শুরু হতে না হতেই ইংল্যান্ডকে জিতিয়ে দিলেন পিটারসেন

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ণ | জুন ০৮, ২০১৯

নিউজ ডেস্ক: বিশ্বকাপে বাংলাদেশের শুরুটা হয়েছিল উড়ন্ত। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আসর শুরু করা বাংলাদেশকে নিয়ে প্রশংসাও শোনা গিয়েছিল অনেক। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে হার ও আজ (শনিবার) কার্ডিফে স্বাগতিক ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের বাজে শুরুর পরই আবারো টাইগারদের ছোট করতে শুরু করেছেন নিন্দুকেরা।ইংল্যান্ডের বিপক্ষে কার্ডিফে আজ টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্তু নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ব্যাটিংয়ে নেমে শুরুতে কিছুটা চাপেও থাকে ইংলিশরা, ৫ ওভারে তুলে মাত্র ১৫ রান।

পাইলট আটক বা গ্রেফতারের বিষয়টি কাল্পনিক

কিন্তু এরপরই খোলস ছেড়ে বেরিয়ে আসেন ইংল্যান্ডের দুই ওপেনার। পরের ৫ ওভারে দুজন মিলে করেন ৫২ রান। ১৫ ওভার শেষ না হতেই স্কোরবোর্ডে ১০১ রান করে ইংল্যান্ড।আর এতেই ইংল্যান্ডকে ম্যাচ জিতিয়ে দিয়েছেন তাদের সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন। টুইটারে তিনি লিখে দিয়েছেন, ‘ম্যাচ শেষ হয়ে গেছে। ইংল্যান্ড ৪০০ এর কাছাকাছি রান করবে এবং ১৫০ রানে জিতবে। আগামীকাল ভারত ও অস্ট্রেলিয়ার ম্যাচ। আমাদের এখন সেদিকে তাকানো উচিত।দেখা যাক, ব্যাটিংয়ে নেমে পিটারসেনের এমন কটাক্ষের উপযুক্ত জবাব দিতে পারে কি না বাংলাদেশ। না হয়, আরও একবার আন্ডারডগ কথাটা শুনেই পরের ম্যাচে নামতে হবে টাইগারদের।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares