| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে সনাতন যুব সংঘের অভিষেক অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫৬ অপরাহ্ণ | জুন ০৭, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট পৌর শহরের কেন্দ্রীয় দুর্গামন্দির প্রাঙ্গনে সনাতন যুব সংঘের আয়োজনে   শুক্রবার সকালে সনাতন যুব সংঘের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সনাতন যুব সংঘের সভাপতি শুভাশিষ সরকার শুভর সভাপতিত্বে নবনির্বাচিত কমিটির সদস্য গণের অভিষেক ঘটে।

এসময় প্রধান অতিথি হিসাবে স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সনাতন যুব সংঘের এই যুবকরা একদিন দেশকে এগিয়ে নিয়ে যাবে সামনে। আমি সনাতন যুব সংঘের সাথে আগেও ছিলাম এখনো আছি আমি যে কোন অনুষ্ঠানের জন্য সহযোগিতা করে যাব এবং আগামী রথ যাত্রার আগে রথের সংস্কার কাজের সহযোগীতা করবেন বলে আশ্বাস ব্যক্ত করেন।

গরুর মাংসে হাড় বেশি দেওয়ায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, হালুয়াঘাট পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঁঞা,উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত,সহ-সভাপতি নরেশ চন্দ্র সরকার, দেবতোষ সরকার, সনাতন যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি সমীর কুমার সরকারসহ কেন্দ্রীয় দুর্গা মন্দির ও সনাতন যুব সংঘের বিভিন্ন স্থরের নেতৃবৃন্ধ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সনাতন যুব সংঘের সাধারন সম্পাদক সঞ্জয় সরকার।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares