| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

মুশফিকের পেছনে লাগার কোনো কারণ নেই: মাশরাফি

প্রকাশিতঃ ১২:০১ অপরাহ্ণ | জুন ০৬, ২০১৯

অনলাইন ডেস্ক :৮ রানে থাকা কেন উইলিয়ামসনের সহজ রান আউট কনুই দিয়ে বেল ফেলে নষ্ট করেছিলেন মুশফিক। বুঝতে পেরেছিলেন বড় ভুল হয়ে গেছে তার। ইনিংসের ১২ তম ওভারটিতে আসা ওই সুযোগ হারানোর খেসারত দিতে হল পুুরো ইনিংস জুড়েই। ৬১ রানে ২ উইকেট থেকে ৩ উইকেট হতে পারতো তখন নিউজিল্যান্ডের। মিডঅন থেকে বুদ্ধি খাটিয়ে তামিম নন স্ট্রাইক এন্ডে বল না ছুড়ে কিপারের দিকে মেরেছিলেন। সাধারণত স্ট্যাম্পের পেছনেই দাঁড়াতে হয় কিপারকে, কিন্তু মুশফিক সামনে চলে আসায় তার কনুইয়ের আঘাতে আগেই ভেঙে যায় বেল।এরপর সেই উইলিয়ামসন আর টেইলর জুটিই ১০৫ রান করে দলের জয় নিশ্চিত করেন। তবে মাশরাফির চোখে মুশফিকের রান আউট মিস করা নয়, মুশফিকের রান আউট হওয়াটাই ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট।

শান্তিপূর্ণ সমাজ নির্মাণে ইসলামের আদর্শ সমুন্নত রাখার আহ্বান রাষ্ট্রপতির

ম্যাচ শেষে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার কাছে এ বিষয়ে জানতে চান সাংবাদিবকরা। মাশরাফি অবশ্য তার সতীর্থের পাশেই থাকছেন।মাশরাফি বলেন, ২৪৪  রান করে ম্যাচ জেতা আসলেই কঠিন। তারপরেও আমরা শেষ মুহূর্ত পর্যন্ত যে লড়াইটা করেছি সেটাকেই ইতিবাচকভাবে নিচ্ছি। আমাদের স্কোর বড় করার জন্য একটি জুটির প্রয়োজন ছিল। ওই সময় মুশফিক আউট না হলে হয়ত সেটা লম্বা হতো। আমার মতে ওটাই ছিল ম্যাচের টানিং পয়েন্ট। আর ম্যাচে অনেক সময় ভুল হয়ে যায়। মুশফিকের রান আউট মিসটাও তেমনই ছিল। এটা খেলারই অংশ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মুশফিকের পেছনে লাগার কোনো কারণ নেই। থ্রোটি সোজা ছিল। তবে একজন কিপারের জন্য বোঝা কষ্টকর যে বলটি সোজা আসছে নাকি না! সে বলটি ধরতে চেয়েছিল, এসময় স্ট্যাম্প ভেঙে যায়।অধিনায়ক আরও বলেন, আমি মনে করি, এরকম ভুল সচারাচরই হয়ে থাকে। সুতরাং, আমার মনে হয় না তার পেছনে পড়ার কোনো কারণ আছে। এটা খেলারই একটি অংশ। এরকম হবেই। কেউ তো আর ইচ্ছে করে ভুল করতে চায় না।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares