| | শনিবার, ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী |

ময়মনসিংহে ঈদের জামাত আঞ্জুমান ঈদগাহ মাঠে সকাল ৮টায়

প্রকাশিতঃ ৮:৪৪ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৯

নিউজ ডেস্ক: ময়মনসিংহে ঈদুল ফিতরের প্রধান জামাত সম্পন্ন করতে সব প্রস্তুতি শেষ করেছে জেলা প্রশাসন ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন। ময়মনসিংহ নগরীর কাচিঝুলি আঞ্জুমান ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে।ঈদের দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯টায়। আঞ্জুমান ঈদগাহ মাঠে প্রধান জামাতে ইমামতি করবেন মাওলানা মুফতি মো. আব্দুল্লাহ আল মামুন।আঞ্জুমান ঈদগাহ মাঠে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র, বিভাগীয় কমিশনার, প্রশাসনিক কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিরা প্রথম জামাতে নামাজ পড়বেন।

চাঁদ রাতের অপেক্ষায় ব্যবসায়ীরা

এছাড়া বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ঈদগাহ মাঠে সকাল সাড়ে ৮টায়, শহরে আকুয়ায় মার্কাস মসজিদে সকাল সাড়ে ৭টায়, বড় মসজিদে সকাল সাড়ে ৮টায় প্রথম এবং ৯টায় দ্বিতীয় ঈদ জামাত অনুষ্ঠিত হবে।পাশাপাশি সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৯টার মধ্যে শহরের অন্যান্য মসজিদ ও ঈদগাহ মাঠে পৃথক পৃথক ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares