| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

বৃষ্টিতে বন্ধ আফগানিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৯

নিউজ ডেস্ক: বড় বিপদের মধ্যেই ছিল শ্রীলঙ্কা। ব্যাটিং দৈন্যতায় মাঠে দাঁড়িয়ে থাকতেও যেন অস্বস্তি বোধ করছিল। বৃষ্টি তাদের সাময়িক স্বস্তি দিল। কার্ডিফে বৃষ্টির বাধায় পড়েছে শ্রীলঙ্কা আর আফগানিস্তানের মধ্যকার ম্যাচটি।খেলা বন্ধ হওয়ার আগে ৩৩ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৮ উইকেটে ১৮২ রান। স্বীকৃত ব্যাটসম্যানদের সবাই আউট হয়ে গেছেন। সুরাঙ্গা লাকমল ২ আর লাসিথ মালিঙ্গা শূন্য রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

ঈদে মিষ্টি খাবার

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত ছিল শ্রীলঙ্কার। দিমুথ করুনারত্নে আর কুশল পেরেরা উদ্বোধনী জুটিতে তুলেন ৯২ রান। করুনারত্নে ৩০ রান করে ফিরলেও ২১ ওভারেই ১ উইকেটে ১৪৪ রান তুলে ফেলেছিল শ্রীলঙ্কা। রানরেট বেশ ভালো ছিল। বড় সংগ্রহের পথেই এগোচ্ছে দল, ধরেই নিয়েছিলেন লঙ্কান সমর্থকরা।কিন্তু ২২তম ওভারে এসে চমক দেখালেন মোহাম্মদ নবী। ওভারের দ্বিতীয় বলে সেট ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নেকে (২৫) ইনসাইড এজে বোল্ড করেন। চতুর্থ বলে কুশল মেন্ডিসকে (২) স্লিপে বানান ক্যাচ। এক বল বিরতি দিয়ে ওভারের শেষ ডেলিভারিতে একইভাবে স্লিপে ক্যাচ অ্যাঞ্জেলো ম্যাথিউজ (০)।

ঈদে গরুর মাংসের কালো ভুনা

১ উইকেটে ১৪৪ রান তোলা শ্রীলঙ্কা পরিণত হয় ৪ উইকেটে ১৪৬ রানে। ২ রানেই হারায় ৩ উইকেট। লঙ্কানদের সেই ধাক্কা কাটিয়ে উঠার সুযোগ না দিয়ে পরের ওভারে আঘাত হানেন পেসার হামিদ হাসান। এবার উইকেটরক্ষক মোহাম্মদ শাহজাদের ক্যাচ ধনঞ্জয়া ডি সিলভা, রানের খাতা খোলার আগেই।এমন পরিস্থিতিতে বোকার মত রানআউট হন থিসারা পেরেরা (২)। ১০ রান করে দৌলত জাদরানের বলে বোল্ড হন ইসুরু উদানা। শেষ পর্যন্ত ধৈর্য্য ধরে রাখতে পারেননি কুশল পেরেরাও। লঙ্কান এই ওপেনারের ৮১ বলে ৮ বাউন্ডারিতে গড়া ৭৮ রানের ঝকঝকে ইনিংসটি থামে রশিদ খানের বলে উইকেটরক্ষক মোহাম্মদ শাহজাদের ক্যাচ হয়ে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares