| |

ইন্ডাস্ট্রি সহজ জায়গা নয়, প্রমাণ দিলেন ক্যাটরিনা

প্রকাশিতঃ 12:53 pm | June 03, 2019

বিনোদন ডেস্ক: অভিনয় করা যে খুব সহজ কাজ নয়, তা অভিনেতা-অভিনেত্রীরা বহুবার বলেছেন। সেই কথাই যেন আরও একবার মনে করিয়ে দিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। শুধুমাত্র মেকআপ করে ক্যামেরার সামনে দাঁড়ালেই অভিনয় হয় না, তার জন্য প্রয়োজন সঠিক প্রস্তুতি। ফ্লিম ইন্ডাস্ট্রি যে কঠিন, তার প্রমাণ দিলেন ক্যাটরিনা।দীর্ঘদিন পরে সালমান খানের সঙ্গে অভিনয়ে ফিরেছেন ক্যাটরিনা। ৫ জুন মুক্তি পাবে তাদের নতুন ছবি ‘ভারত’। ছবিটির শুটিংয়ের আগে একদিন চিত্রনাট্য পড়ছিলেন ক্যাটরিনা। মুখস্থ করছিলেন সংলাপ। সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেনও এ নায়িকা। ভিডিওটিতে তার কাজের প্রতি মনোযোগ দেখে প্রশংসায় ভাসিয়েছেন ভক্তরা।

এখন সব’ই অস্বীকার করছেন ট্রাম্প

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশিত ওই ভিডিওটিতে দেখা যায়, শুটিংয়ের আগে শুটিং স্পটে বসেই সংলাপ মুখস্ত করেছেন তিনি।আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছে সালমান-ক্যাটরিনা। আবারও তাদের রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শক।জানা গেছে, ভারত ছবিটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, ভ্রমণের মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। সালমান-ক্যাটরিনা ছাড়াও দিশা পাটানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ ছবিটিতে অভিনয় করেছেন। এছাড়াও নোরা ফতেহী, সোনালি কুলকার্নির মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হয়েছে ‘ভারত’।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares