| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বাংলাদেশ দলকে ন্যাপের অভিনন্দন

প্রকাশিতঃ ১২:৪১ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৯

নিউজ ডেস্ক: বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাকে গুঁড়িয়ে দিয়ে শুভসূচনা করায় টাইগারদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।রোববার রাতে গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় বিজয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে এ শুভেচ্ছা জানান তারা।

প্রোটিয়া রাজ্য জিতে টাইগারদের চোখ এখন কিউই পাখিতে

নেতৃদ্বয় বলেন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় তুলে বিশ্বকাপের শুরু করাটা বেশ কঠিনই ছিল সাকিব-মাশরাফিদের জন্য। সে কঠিন কাজটি নিজেদের মতো করে টাইগাররা বাংলাদেশসহ বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মনে নতুন স্বপ্নের সূচনা করেছে।তারা বলেন, বাংলাদেশ ক্রিকেট খেলায় যেভাবে নিজেদের সক্ষমতা দেখিয়ে ক্রিকেটবিশ্বে সুনাম বৃদ্ধি করছে তাতে সমগ্র দেশবাসীর সঙ্গে আমরাও গর্বিত।

বিশ্বাস ছিলো আমরা পারবো : সাকিব

তারা বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, বিশ্বকাপ ক্রিকেটে টাইগাররা যে কৃতিত্ব দেখিয়েছে তা ক্রিকেটপ্রেমীদের মনে এক জোরালো আশার সঞ্চার করেছে। ফলে দেশবাসী আশাবাদী- যে এই ধারা অব্যাহত রাখলে এই বিশ্বকাপেই বাংলাদেশ দল সারাবিশ্বে নিজেদের নতুন করে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবে এবং স্বপ্নের বিশ্বকাপ উপহার দিতে সক্ষম হবে।নেতৃদ্বয় বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সবাইকে অভিনন্দন জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares