| |

রাণীনগরে জমে ওঠা ঈদ মার্কেট পরিদর্শন করলেন পুলিশ সুপার

প্রকাশিতঃ 12:06 am | May 31, 2019

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নওগাঁর রাণীনগরে জমে ওঠা ঈদ মার্কেট পরিদর্শন করেছেন নওগাঁর পুলিশ সুপার মো: ইকবাল হোসেন পিপিএম। বুধবার বিকেলে রাণীনগর সদরের বাজারে খুরচা ও পাইকারি বিভিন্ন ধরণের মার্কেট পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনের সময় নারী-পুরুষ ক্রেতাদের চলাচলের রাস্তা ও মার্কেটে নিরাপত্তাসহ স্বাচ্ছন্দে কেনা-কাটা ব্যাপারে খোঁজখবর নেন তিনি। এছাড়াও নিত্য প্রয়োজনীয় সব ধরণের পূন্য সামগ্রী ভেজাল মুক্ত, অসৎ উপায়ে জিনিসপত্রের দাম বৃদ্ধি ও বিক্রেতাদের সুবিধা-অসুবিধাসহ নির্বিঘেœ ঈদ মার্কেটে কেনা-বেচা করার ক্ষেত্রে পুলিশের পক্ষ থেকে দিন-রাত সকল প্রকার সার্বিক নিরাপত্তা ও সব ধরণের সহযোগীতা প্রদান করা হবে বলে নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন জানিয়েছেন।

পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আব্দুল হান্নান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান, রাণীনগর বাজার বণিক সমিতির সভাপতি সারোয়ার মিনা বটু, সাধারণ সম্পাদক মো: খোকন, ক্যাশিয়ার শাহিনুর ইসলামসহ আরো অনেকেই।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares