| |

বিয়ে করছেন নুসরাত?

প্রকাশিতঃ 2:48 pm | May 29, 2019

অনলাইন ডেস্ক:টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বাজিমত করেছেন এই অভিনেত্রী। সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তৃণমূল কংগ্রেসের এই প্রার্থী। শোনা যাচ্ছে, ব্যক্তিগত জীবনেও নাকি বাঁকবদল আসছে এই অভিনেত্রীর। গুঞ্জন আছে, আগামী জুনেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নুসরাত। খবর আনন্দবাজার পত্রিকার।

নিখিল জৈন নামের এক কাপড় ব্যবসায়ীর সঙ্গে নুসরাতের প্রেম নিয়ে টালিউডে কানাঘুসা বহু দিনের। যদিও এ বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নুসরাত। বরং একাধিকবার সাংবাদিকদের জানিয়েছেন, বিয়ে করলে সবাইকে জানিয়ে করবেন।

নুসরাত ও নিখিল জৈন 

নিখিলের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন নুসরাত। সেই কাজের সূত্রেই তাদের সম্পর্ক গড় ওঠে বলে কারো কারো ভাষ্য। আর সেই নিখিলের সঙ্গেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন নুসরাত। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু এখনও পর্যন্ত তার কোনো ভাষ্য মেলেনি।

তবে টালিউডে গুঞ্জন আছে, ইস্তাম্বুলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ে করবেন নুসরাত-নিখিল। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তাদের ঘনিষ্ঠ বন্ধু ও স্বজনরা। সংসদের কাজ সামলেই নাকি বিয়ের জন্য কিছুদিনের জন্য কাজ থেকে ছুটি নেবেন নুসরাত।

লোকসভা ভোটে বিপুল ব্যবধানে জয়ের পর আজমির শরীফ গিয়েছিলেন নুসরাত। বর্তমানে তিনি দিল্লিতে। সংসদ ভবনের সামনে তোলা নিজের ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares