| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

সত্য ঘটনা তুলে ধরা হচ্ছে: পূজা

প্রকাশিতঃ ২:৪৪ অপরাহ্ণ | মে ২৯, ২০১৯

বিনোদন প্রতিবেদক:চিত্রনায়িকা পূজা চেরি। সম্প্রতি ‘শান’ ছবির শুটিং শুরু করেছেন তিনি। ঈদ আয়োজনেও তাকে দেখা যাবে। এম এ রাহিম পরিচালিত ছবি ‘শান’ ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-

আগের ছবির তুলনায় ‘শান’ কতটা আলাদা?

বেশ আলাদা। এরই মধ্যে আমার অভিনীত ‘নুরজাহান’, ‘পোড়ামন-২’, ‘দহন’ এবং ‘প্রেম আমার টু’ ছবি মুক্তি পেয়েছে। আমি চেষ্টা করি প্রতিবারই দর্শকের সামনে নতুন রূপে হাজির হতে। তাই ছবি নির্বাচনের সময় বেশ সতর্ক থেকেই ছবিতে চুক্তিবদ্ধ হই। এককথায় বলব, ছবির গল্প অসাধারণ।

গল্প কী নিয়ে? 

এ ছবিতে সত্য ঘটনা তুলে ধরা হয়েছে। ‘শান’ শব্দের অর্থ হলো ‘ধার’। সেই ‘ধার’ অর্থেই ছবির নাম রাখা হয়েছে ‘শান’। এক পুলিশ অফিসারের জীবনের গল্প নিয়ে এর কাহিনী এগিয়ে গেছে। ছবির চিত্রনাট্য তৈরি করেছেন নাজিম উদ দৌলা। অ্যাকশন বেজ থ্রিলার ছবিতে যেমন অ্যাকশন থাকছে, তেমনি রোমান্টিকতাও রয়েছে।

 এর গল্পে তো নায়কের প্রাধান্য বেশি। আপনার অভিনয়ের সুযোগ কতটুকু থাকছে? 

হ্যাঁ, এটা সত্য যে এখানে নায়কের চরিত্রের ব্যাপ্তিই বেশি। তবে আমার চরিত্রেরও বেশ গুরুত্ব রয়েছে। এখনই আমার অভিনীত চরিত্রের বিষয়ে বিস্তারিত বলতে চাই না। শুধু বলতে চাই, ‘রিয়া’ চরিত্রটি দিয়ে দর্শক নতুন করে পূজা চেরিকে আবিস্কার করবেন।

হাতে থাকা ‘জিন’ ছবির কাজ কতদূর?

নানা কারণেই এর কাজ পিছিয়েছে। শুনেছি শিগগিরই এর কাজ শুরু হবে। এতে আমার বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান।

প্রথমবার ঈদ ‘ইত্যাদিতে’ অংশ নিয়েছেন। কেমন ছিল সেই অভিজ্ঞতা? 

সত্যিই রোমাঞ্চকর। ‘ইত্যাদি’ ম্যাগাজিন অনুষ্ঠান দেখে দেখেই বড় হয়েছি। আর সেই ইত্যাদিতে পারফর্ম করতে পেরে নিজেকে ভাগ্যবানই মনে হয়েছে। ইত্যাদির আলাদা একটা দর্শক আছে। এ রকম একটি অনুষ্ঠানে পারফর্ম করতে পেরে ভালোই লাগছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares