| |

খুলনায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক আটক

প্রকাশিতঃ 9:02 pm | May 28, 2019

ষ্টাফ রিপোর্টার :খুলনার কয়রায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাস্কর মন্ডল (৫০) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।মঙ্গলবার দুপুরে তাকে উপজেলার বামিয়া গ্রাম থেকে আটক করা হয়। আটক ভাস্কর মন্ডল হোগলা মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।স্থানীয়রা জানায়, শিশুটি তার নানা বাড়িতে বেড়াতে গেলে শিক্ষক ভাস্কর তাকে ফুসলিয়ে বামিয়া গ্রামের সরদার পাড়ায় একটি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকার শুনে এলাকাবাসী গিয়ে তাকে

দ্বিতীয়বার সুযোগ চান পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুরা

উদ্ধার করে। একই সঙ্গে ওই শিক্ষককে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয় গ্রামবাসী। খবর পেয়ে কয়রা থানার এসআই নিমাই চন্দ্র কুন্ডু ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যান।কয়রা থানার ওসি তারক চন্দ্র বিশ্বাস বলেন, অভিযুক্তকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে কয়রা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে কয়রা থানায় মামলা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares