| |

কিউইদের সামনে ৪২২ রান উইন্ডিজের

প্রকাশিতঃ 8:26 pm | May 28, 2019

অনলাইন ডেস্ক :ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের দিনের ওপর নির্ভর করে আছে ওয়েস্ট ইন্ডিজ। নিজেদের দিনে তারা যে কোন দলকে হারাতে পারে বলে হুঙ্কার দিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের দিনটা কেমন তা কিউইদের দেখাল তারা। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে শুরুতে ব্যাট করে উইন্ডিজ ৪২১ রানের পাহাড়সম রান তুলেছে। তাও আবার ৪ বল থাকতে অলআউট হয়েছে তারা।

‘মেয়েদের কর্মসংস্থানের জন্য কারিগরি শিক্ষায় জোর দিতে হবে’

শুরুতে ব্যাট করতে নেমে ক্রিস গেইল এ ম্যাচে ঝড়ো শুরু করেন। তার ব্যাট থেকে আসে ২২ বলে ৩৬ রান। চারটি চার ও তিনটি ছক্কা মারেন তিনি। তার ওপেনিং সঙ্গী  এভিন লুইস খেলেন ৫৪ বলে ৫০ রানের ইনিংস। দুর্দান্ত ফর্মে থাকা শাই হোপ এ ম্যাচে ৮৬ বলে ১০১ রানের ইনিংস খেলেন। নয়টি চার ও চারটি ছক্কা তোলেন তিনি।হোপ আউট হলে ওয়েস্ট ইন্ডিজের অন্য ব্যাটসম্যানরা বড় সংগ্রহ পাননি। তবে ছোট ছোট ঝড় তোলেন সবাই। ড্যারেন ব্রাভো খেলেন ২২ বলে ২৫ রানের ইনিংস। হেটমায়ার করেন ২৪ বলে ২৭ রান। জেসন হোল্ডার ৩২ বলে ৪৭ রান করে আউট হন।তবে বড় ঝড়টা তোলেন আন্দ্রে রাসেল। তিনি ২৫ বলে ৫৪ রানের ইনিংস খেলেন। এছাড়া কার্লোস ব্রাথওয়েট ১৬ বলে ২৪ রান করেন। আসলে নার্স খেলেন ৯ বলে ২১ রানের ইনিংস। তাদের সবার ঝড়ে বড় সংগ্রহ পায় ওয়েস্ট ইন্ডিজ।নিউজিল্যান্ডের হয়ে টেন্ট্র বোল্ট ৯.২ ওভারে ৫০ রানে নেন ৪ উইকেট। ম্যাট হেনরি ৯ ওভারে ১০৭ রান দিয়ে নেন ১ উইকেট। এছাড়া মিলেশ সাটনার ৯ ওভারে ৭১ রানে ১ উইকেট নেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares