| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

বান্দরবানের থানছির কেন্দ্রীয় মন্দির টি পরিত্যক্ত

প্রকাশিতঃ ১:০২ পূর্বাহ্ণ | মে ২৭, ২০১৯

সুজন ভট্টাচার্য্য,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানের থানছি উপজেলা সদরের একমাত্র কেন্দ্রীয় মন্দির টি নির্মাণের পর থেকে একদিনে জন্যে ব্যবহার করতে পারেন নি সনাতণী ধর্মালবম্বীরা।

জানা যায় ১৯৯৮ সালে অত্যন্ত নিম্ন মানের নির্মাণ  সামগ্রী ব্যবহার হয়েছিলো।যার ফলশ্রুতিতে নির্মাণ কাজ শেষ হবার মাত্র  দুই দিনের মাথায় সামন্য বৃষ্টিতে ছাদ চুঁইয়ে ভেতরে পানি প্রবেশ করছিলো।তাই বাধ্য হয়ে ভবন টি পরিত্যক্ত ঘোষণা করে পুরোনো আধা পাকা মন্দিরেই বহু কষ্টে পূজা অর্চণা করে আসছেন স্হানীয় সনাতন ধর্মালবম্বীরা।

নির্বিগ্নে যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে নিয়মিত টহল দিচ্ছেন ওসি মনির

এই বিষয়ে মন্দির কমিটির সাবেক সভাপতি পলাশ মল্লিক বলেন আগের নির্মিত ভবনটি যে কোন মুহূর্তে পাশের আধা পাকা মন্দিরে ধসে পড়লে ঘটতে পারে বড় ধরণের দূর্ঘটনা।থানছি উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা বলেন,বর্তমান সরকার প্রতিটি ধর্মের মানুষের সাথে সমান আচরণ করে আসছেন।এরই ধারাবাহিকতায় থানছি মন্দিরের চারপাশে রিটার্নি ওয়াল নিমার্ণ করা হয়েছে  পর্যায় ক্রমে অতি শীগ্রই থানছি মন্দির ভবন টি ও মান সম্মত ভাবে নির্মাণের উদ্দোগ্য গ্রহণ করা হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares