| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

নির্বিগ্নে যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে নিয়মিত টহল দিচ্ছেন ওসি মনির

প্রকাশিতঃ ১২:৫৩ পূর্বাহ্ণ | মে ২৭, ২০১৯

জাকিরুল ইসলাম, দিনাজপুর, প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে যাত্রীদের নির্বিগ্নে যাতায়াতের সুবিধার্থে গণসংযোগ ও অপরাধ দমন সভা করেছেন বিরামপুর থানা পুলিশ।
শনিবার দুপুরে বিরামপুর রেলস্টেশনের আশেপাশে অপরাধ দমন সভা এবং ছোট ছোট ছেলে মেয়েরা যাতে খেলার ছলে ট্রেনে পাথর না ছোড়ে। সেই লক্ষে অভিভাবক সহ ছেলে মেয়েদের নিয়ে আলোচনাসভা করেন।  আলোচনাসভায় বক্তব্য রাখেন বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির। এসময় অভিভাবকসহ ছোট ছোট ছেলে মেয়েদের মাঝে চকলেট বিতরণ করে ওসি মনিরুজ্জামান মনির।
ওসি বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে প্রতিটি মানুষ দুর দরান্তে যাএার উদ্দেশ্যে ঘর হতে বের হয়ে সুষ্ঠ সুন্দরভাবে নিরাপদে গন্তব্য স্থানে পৌছাতে চায়। সেই ধারাবাহিকতায় ঈদকে সামনে রেখে ঘরে ফেরা মানুষকে যেন ভোগান্তি আর হয়রানির স্বীকার হতে না হয় এবং নিরাপদে মানুষ ঘরে ফিরতে পারে এই লক্ষকে সামনে রেখে উওর জনপদের মানুষের নির্বিগ্নে যাতায়াতের সুবিধার্থে আমরা নিয়মিত গণসংযোগ ও রাতদিন পুলিশি টহল অব্যাহত রেখেছি।
http://dainiksomoysangbad24.com/archives/63800
এসময় বিরামপুর থানার ওসি তদন্ত সোহেল রানা, সেকেন্ড অফিসার এস আই রজব আলী, এস আই আনোয়ারুল হক, এ এস আই আলমঙ্গীর, এ এস আই মমিনুল, স্টেশন মাস্টার এমদাদুল হোসেন, দিনাজপুর সাংবাদিক কল্যাণ টাস্টের সভাপতি আকরাম হোসেনসহ অন্যানো পুলিশ কর্মকর্তা ও স্হানীয় জনসাধারণ উপস্হিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares