| |

গৌরীপুরে উত্তর বাজারেই নির্মিত হবে মডেল মসজিদ

প্রকাশিতঃ 12:50 am | May 27, 2019

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সরকার নির্ধারিত ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের উত্তর বাজার বায়তুল আমান জামে মসজিদের স্থানে নির্মিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র।

ময়মনসিংহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি বলেন, উক্ত মসজিদ নির্মাণে যে জটিলতার সৃষ্টি হয়েছিল তা ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস নিষ্পত্তি করেছেন। এ মসজিদ নির্মাণে এখন আর কোন জটিলতা নেই।

চাঁপাইনবাবগঞ্জে ধান নিয়ে বিপাকে কৃষক, নেই ঈদের আনন্দ উচ্ছাস

প্রসঙ্গত, ২৮ এপ্রিল উত্তর বাজার বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গনে স্থানীয় মুসল্লী ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের উপস্থিতিতে তিনি এ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এরপর থেকে স্থানীয় একটি মহল উল্লেখিত স্থানে মসজিদ স্থাপনের ক্ষেত্রে বিরোধিতাসহ নানা ষড়যন্ত্র করে আসছিল।

এদিকে সরকার নির্ধারিত বায়তুল আমান জামে মসজিদের স্থানে মডেল মসজিদ নির্মিত হওয়ার খবরে গৌরীপুরের সর্বস্তরের মুসল্লীদের মাঝে আনন্দ বিরাজ করছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares