| |

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতার স্বরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ 12:26 am | May 27, 2019

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ আরামবাগ বঙ্গবন্ধু ক্লাব চত্বরে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মরহুম আনোয়ার হোসেন লালু ও পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মরহুম জিয়াউর রহমান জিয়ার স্বরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু ক্লাবের আয়োজনে এই ইফতার ও দোয়া মাহফিল, শনিবার (২৫ মে) বীর মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন।
আরও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মিজানুর রহমান মিজান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, জেলা পরিষদ এর সম্মানিত সদস্য ও জেলা কৃষক লীগের সহ সভাপতি জনাব আব্দুল হাকিম, সাবেক ছাত্র লীগের সভাপতি জিয়াউর রহমান তোতা, গোলাম শাহনেওয়াজ অপু, আবু সুফিয়ান, সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি শাহ নেওয়াজ দুলাল সহ স্থানীয় আওয়ামী লীগ  ও যুব লীগ এর নেতাকর্মীবৃন্দ।
http://dainiksomoysangbad24.com/archives/63769
আলোচনা শেষে দুই মরহুম নেতা সহ, দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সদর উপজেলা যুব লীগ এর সহ সভাপতি অহেদুজ্জামান অহেদ।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares