| |

চাঁপাইনবাবগঞ্জে আমে কেমিকেল মেশানোর অভিযোগে আম ধ্বংস ও জেল

প্রকাশিতঃ 12:24 am | May 27, 2019

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : জিআই পণ্য হিসেবে স্বীকৃত পাওয়া খিরসাপাত আমে কেমিকেল মেশানোর অভিযোগে ২৫ মন আম ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে আমের মালিক ও শ্রমিককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন-মোবারকপুর ইউনিয়নের হাফিজুর রহমানের ছেলে মালিক সেবারুল ইসলাম, কান্তিনগর গ্রামের মকবুল হোসেনের ছেলে কবির হোসেন ও টিকরি বটতলা হাটের আবুল হোসেনের ছেলে মজিবর রহমান।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম জানান, আজ শনিবার (২৫ মে) বিকেলে এসআই আরিফের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার মোবারকপুর এলাকার সেবারুল ইসলামের আম আড়তে অভিযান চালিয়ে কেমিকেল মেশানো অবস্থায় হাতেনাতে তাকে আটক করে।

রাজাপুরে পুলিশের মাদক অভিযানে ইয়াবা ও গাজা সহ আটক -৩

পরে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আমের মালিক সেবারুল ইসলামকে ছয় মাস, তার সহযোগী শ্রমিক কবির ও মজিবুরকে একমাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয় এবং জব্দকৃত আমগুলো কেরোসিন মিশিয়ে কানসাট ব্রীজের নিচে পানিতে ফেলে দেয়া হয়।

এ সময় শিবগঞ্জ থানার ওসি শিকদার মো.মশিউর রহমান, ওসি তদন্ত সেলিম রেজা উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares