| |

রাজাপুরে পুলিশের মাদক অভিযানে ইয়াবা ও গাজা সহ আটক -৩

প্রকাশিতঃ 12:21 am | May 27, 2019

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার রাজাপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা, গাজা উদ্ধার সেই সাথে যৌথ ব্যবসায়ী (স্বামী-স্ত্রী) সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার(২৪মে) রাত সাড়ে ১০ টায় উপজেলা সদরের বাদুতলা রোডে ও পুটিয়াখালী বাজারে দুই স্থানে পৃথক ভাবে ২টি অভিযান চালিয়ে ইয়াবা ও গাজা সহ তিন জনকে আটক করা হয়। এ সময় আটক কৃতদের কাছ থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলয়েট, ৩৮ গ্রাম গাঁজা ও নগদ ৫০ হাজার ২৫ টাকা উদ্ধার করা হয়েছে।
আটককৃতারা হলো দুজন একত্রে যৌথ মাদক ব্যবসায়ী তারা হলেন উপজেলা সদরের বাদুরতলা রোডের মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে মোঃ আলমগীর হোসেন, আলমগীরের স্ত্রী মোসাঃ হোসনেয়ারা বেগম অপর আরেকজন হলো পুটিয়াখালী গ্রামের মোঃ মোদাচ্ছের মুন্সির ছেলে মোঃ লিটন মুন্সি।
এ বিষয় রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শনিবার (২৫ মে) মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে যার নম্বর-১৯ সেই সাথে একই দিন মামলা রুজু করার পরই ঝালকাঠি আদালতে সোপর্দ করা হয়।
http://dainiksomoysangbad24.com/archives/63769

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares