| |

মাগুরায় অপহরণ ও প্রতারক চক্রের ৪ সদস্য আটক

প্রকাশিতঃ 7:46 pm | May 26, 2019

নিজস্ব প্রতিবেদক : অপহরণ ও প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ । আটককৃতরা হলো- মাগুরা শহরের স্টেডিয়াম পাড়ার সাজ্জাদ হোসেন (৪০), শাহিনুর রহমান পলাশ (২৫), শহরের আর্দশ পাড়ার মোহাম্মদ জয় (২০) ও শ্রীপুর উপজেলার আমতৈল গ্রামের তুহিন মোল্যা (২৬) ।

মাগুরা সদর থানায় আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে এ বিষয়ে জানান, অপহরণ ও প্রতারক চক্রের এসব সদস্য দীর্ঘদিন ধরে অপহরণ ও প্রতারক চক্রের সদস্যরা সাধারণ মানুষকে হয়রানি ও জিম্মি করে চাঁদা আাদায় করে আসছে। তারা সম্প্রতি গত শুক্রবার সন্ধ্যায় মঘী ইউনিয়নের বুধরপাড়া থেকে দিনমুজুর ইখতার বিশ্বাসকে অপহরণ করে। পরে তারা তাকে শারীরিক ভাবে নির্যাতন করে ৩০ হাজার টাকা দাবী করে ।

টার্মিনালেই কাগজ পরীক্ষা, ছাদে কোনো যাত্রী নয়

এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী রহিমা খাতুন শনিবার সকালে সদর থানায় জিডি করেন। যার সুত্র ধরে পুলিশ হেডকোয়াটার্সের তথ্য প্রযুকিাত বিভাগ ও বিকাশ হেড অফিসের সহায়তায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম জানান, আটককৃতদের ব্যারে আরো জানা গেছে-অপহরণকারী দীর্ঘদিন ধরে রতœা নামের এক ভ্রাম্যমান পতিতাকে ব্যবহার সাধারণ মানুষকে হয়রানি ও জিম্মি করে অর্থ আদায় করে আসছে। এ ব্যাপারে সদর থানায় মামলা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares