| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

গুলশান পিংক সিটিতে চলছে বিশেষ অভিযান

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ণ | মে ২৬, ২০১৯

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশান-২ এর পিংক সিটি শপিং কমপ্লেক্সে বিশেষ অভিযান চালাচ্ছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। নকল প্রসাধনী সামগ্রী ও অবৈধ পন্থায় আনা (লাগেজ পার্টির) বিভিন্ন বিদেশি পণ্যের বিরুদ্ধে এই অভিযানটি পরিচালিত হচ্ছে।

রবিবার বেলা ২টার দিকে শুরু হয় এই অভিযান। অভিযানে সার্বিক তত্ত্বাবধান করছেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান পরিচালনা করছেন ঢাকা বিভাগের কার্যালয় সহকারী পরিচালক আফরোজা রহমান এবং সহকারী পরিচালক আতিয়া সুলতানা।

মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, রমজানের বিশেষ অভিযানের অংশ হিসেবে আজ গুলশান পিংক সিটি শপিং কমপ্লেক্সে অভিযান করছি। এখানে বেশিরভাগ প্রতিষ্ঠানে শাড়ি, কাপড়-থ্রিপিসসহ বিভিন্ন পণ্য বিদেশি বলে বিক্রি করছে। কিন্ত আমদানিকারকের কোনো স্টিকার নেই। তথ্যও দিতে পারছে না। অর্থাৎ এটি অবৈধ পন্থায় আনা পণ্য।

বিএনপির ইফতারে আ. লীগের দাওয়াত

তিনি বলেন, নামিদামি সব ব্র্যান্ডের নামে অবৈধ নকল বিদেশি কসমেটিকস বিক্রি করছে। এসব অপরাধে কিডস ওয়ে ২০০০সহ বেশকিছু প্রতিষ্ঠানকে জরিমানা করেছি। অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত বলবো।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares