| |

নবাবগঞ্জে মরহুম মোস্তাফিজুর রহমান স্মরণে সভা ও ইফতার মাহফিল

প্রকাশিতঃ 9:52 pm | May 25, 2019

জাকিরুল ইসলাম জাকির, (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মোগরপাড়া ডিগ্রি কলেজ মাঠে স্মরণ সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে স্মরণসভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মরহুম মোস্তাফিজুর রহমানের সুযোগ্য সন্তান দিনাজপুর -৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সংসদীয় স্হায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক এমপি।

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মানিক, হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান আঃ রহিম বাদশা, ভাদুরিয়া ইউপি চেয়ারম্যান আসমান জামিন, যুবলীগের যুগ্ম আহ্বায়ক সামছুজ্জামান, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল বাশার সবুজ, যুগ্ম আহ্বায়ক সাজেদুর রহমান রানা, ছাত্রলীগের সভাপতি শাহিনুর ইসলাম সবুজসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন সচিব পবন চৌধুরী


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares