| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বাগেরহাটে টর্নেডোর তান্ডবে অর্ধশতাধিক বাড়ী-ঘর বিধ্বস্ত

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ণ | মে ২৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বাগেরহাটে টর্নেডোর তান্ডবে অর্ধশতাধিক ঘর-বাড়ী বিধ্বস্তসহ শতাধিক গাছপালা উপড়ে গেছে। শনিবার ভোরে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ও ডেমা ইউানয়নে উপর দিয়ে বয়ে যায় এ টর্নেডোর তান্ডব ।

শনিবার সকালে কাড়াপাড়া ও ডেমা ইউনিয়নে গিয়ে দেখা যায়, টর্নেডোর তান্ডবে কাড়াপাড়া দক্ষিনপাড়া, পূর্বপাড়া, পশ্চিমপাড়া, মির্জাপুর, গুজিহাটি ও পিসি ডেমা এলাকায় প্রায় ৫০টি কাাঁচা ও আধাপাকা ঘর-বাড়ী ঘূর্ণিঝড়ের তান্ডবে বিধস্থ হয়েছে। এসময় এসব এলাকার শতাধিক গাছপালা উপড়ে যায়।

কাড়াপাড়া ইউপি সদস্য মো. দিদারুল আলম বলেন, কাড়াপাড়া পশ্চিম মালোপাড়া থেকে টর্নেডো শুরু হয়ে ডেমা ইউনিয়নের উপর দিয়ে বয়ে যায়। টর্নেডোর তান্ডবে এলাকার প্রায় ৩০টি ঘর-বাড়ী বিদ্ধস্ত হয়েছে ও বেশকিছু গাছপাড়া উপড়ে পরেছে। ক্ষতিগ্রস্তদের তালিকা করে তাদের সহয়তা করা হবে বলে তিনি জানান।

হালুয়াঘাটে গর্তের ভিতর গরু পড়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১

কাড়াপাড়া গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত জেলা তথ্য কর্মকর্তা মো. ফরিদ উদ্দিন বলেন, ফজরের নামায শেষে বাড়ী ফিরলে হট্যাৎ টর্নেডোর শুরু হয়। এতে দক্ষিনপাড়ার বেশ কিছু ঘর-বাড়ী ও গাছপালা ভেঙ্গে পরেছে। আমরা গ্রামবাসীরা নিজ নিজ উদ্যোগে ক্ষতিগ্রস্তদের সহয়তা করার চেষ্টা করছি।

ডেমা ইউনিয়নের গুজিহাটি এলাকার বাসিন্দা আসিন শেখ বলেন, টর্নেডোর তান্ডবে আমার ঘরের টিনের ছাদ উড়ে গেছে। এছাড়া বাড়ীর আশপাশের গাছপালা বিদ্ধস্ত হয়েছে। বর্তমানে আমার পরিবার খোলা আকাশের নিচে রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares