| |

বাংলাদেশ অনুর্দ্ধ-১৬ জাতীয় ফুটবল দলের গোল কিপার নূর আলমের সৌজন্য সাক্ষাত

প্রকাশিতঃ 2:17 pm | May 25, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে ; বাংলাদেশ অনুর্দ্ধ-১৬ জাতীয় ফুটবল দলের গোল কিপার মো. নূর আলম সৌজন্য সাক্ষাত করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক এর সাথে। ২৩ মে বৃহস্পতিবার বিকেলে জেলা প্রমাসকের কার্যালয়ে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান ও এনএসআই কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক নূরুল হক এ সময় নূর আলমের পড়ালেখা ও সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। মো. নূর আলম চাঁপাইনবাবগঞ্জ জেলার ক্ষুদে এক কৃতি সন্তান। নূর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সাইন্স বিভাগে পড়াশুনা করছে। নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় (টাইন হাইস্কুল) থেকে এসএসসি পাশ করে নূর।

পটিয়াকে শান্তির জনপদে পরিণত করা হবে : হুইপ সামশুল হক চৌধুরী

বাংলাদেশ অনুর্দ্ধ-১৬ জাতীয় ফুটবল দলের গোল কিপার। দেশে বিদেশে জাতীয় দলের অনুর্দ্ধ ১৬ হয়ে অনেক ম্যাচে অংশ গ্রহণ করেছে। সাফল্যও পেয়েছে অনেক। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ ওয়ার্ডের বালু বাগানে নূর আলমের বাড়ি। মো. রইশুদ্দিন ও জাহানারা বেগমের ছোট সন্তান নূর। ৩ ভাই ও ১ বোনের মধ্যে নূর সবার ছোট। বাংলাদেশ জাতীয় ফুটবল মূল দলে খেলার স্বপ্ন এখন নূর আলমের।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares