| |

পটিয়ার ছনহরায় প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় বৃদ্ধ মহিলা সহ আহত ৩

প্রকাশিতঃ 1:13 pm | May 25, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের উত্তর ছনহরায় লাল শাহ বুড়া মির্জির বাড়িতে দুই দফা হামলায় বৃদ্ধ মহিলা-পুরুষ, পঙ্গু সহ তিন জন গুরত্বর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১৬ এপ্রিল রাত ১০ টায় সিরাজের মুদির দোকানের সামনে। পরে ২য় দফার হামলা ঘটে ২০ মে ভোর ৬ টায় একই এলাকার কৃষি জমিতে।

এতে আহতরা হলেন মো. ইব্রাহিম (৬৫), আনোয়ারা বেগম (৬০), মো. আবছার (৩৫)। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতালে পরে তাদের অবস্থা আশংকাজনক হলে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। বর্তমানে মো. ইব্রাহিম চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় আনোয়ারা বেগম ও তার স্বামী মো. ইব্রাহিম বাদী হয়ে পটিয়া থানায় পৃথক দুটি মামলা ২২/১৯ইং ও ৪৩/১৯ইং দায়ের করে। এতে বিবাদীরা হলেন উত্তর ছনহরার মৃত আবদুল বারেকের পুত্র জিয়াউর রহমান, মো. মাহবুব ও কালা সেলিম।

জামালপুরে অপহরণের ৩ মাস পর স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পিবিআই

বর্তমানে প্রতিপক্ষ সন্ত্রাসীরা একটি প্রভাবশালী মহলের ইঙ্গিতে মামলা প্রত্যাহারের জন্য বিভিন্ন ধরণের হুমকি-ধমকি, ভয়ভীতি প্রদর্শণ করছে বলে আহতদের পরিবারের সদস্য প্রবাসী মো. ইছহাক মিয়া জানান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পঙ্গু আবছার ফেরী ওয়ালার কাছ থেকে প্রতিপক্ষরা চাঁদা দাবি করে। উক্ত দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় প্রতিপক্ষরা এ ঘটনা ঘটায় বলে মামলার এজাহার সূত্রে প্রকাশ। বর্তমানে উক্ত পরিবার প্রতিপক্ষের হুমকি-ধমকি, ভয়ভীতি প্রদর্শণে জীবনের চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে ইছহাক মিয়া করেন। তিনি এব্যপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares