| |

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক গ্রেফতার-২

প্রকাশিতঃ 9:52 pm | May 24, 2019

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার বিকেলে পৃথক দুটি মাদকের বিরুদ্ধে অভিযানে ৩০ গ্রাম হেরোইন ও ১০৫ পিচ ইয়াবা বড়িসহ ১ জন এবং মাদকসেবনের অপরাধে ২ জন ব্যক্তিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের একটি দল।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার মনাকষা খড়িয়াল গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. তোহিদুল ইসলাম (৪২) কে হাতেনাতে ৩০ গ্রাম হেরোইন ও ১০৫ পিচ ইয়াবা বড়িসহ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তোহিদুলের ঘর থেকে মাদকদ্রব্যগুলো একটি কৌটার ভেতর রক্ষিত অবস্থায় উদ্ধার করা হয়।
http://dainiksomoysangbad24.com/archives/63593
এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।অপরদিকে মাদক সেবনের অপরাধে ২ জন কে হাতেনাতে গ্রেফতারের পর ভ্রাম্যমান আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খাদিজা বেগম এবং নিশাত আনজুম মৃত নাইমুল হক মুন্টুর ছেলে মো. ফারুক আলী (৩৫) ও মো. কুরবান আলীর ছেলে মো. তুষার (২২) কে বিভিন্ন মেয়াদে কারাদন্ড এবং অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের জন্য নির্দেশ দেন।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares