| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটের ২৫ লক্ষ টাকা অর্থদন্ড ও এক বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ আটক-২

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ণ | মে ২৪, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে আদালত কর্তৃক ২৫ লক্ষ টাকা অর্থদন্ড ও এক বছরের সাজাপ্রাপ্ত এক আসামিসহ দুইজনকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ।

জানা যায়, উপজেলার ধারা ইউনিয়নের দড়িনগুয়া গ্রামের শহর আলীর পুত্র আবুল হোসেনের বিরুদ্ধে এসিআই কোম্পানী কর্তৃক অর্থআত্মসাৎ এর অভিযোগে মামলা দায়েরের পর বিজ্ঞ আদালত দীর্ঘ শুনানির পর ২৫ লক্ষ টাকা অর্থদন্ড ও এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। গতকাল বৃহস্পতিবার অপরাহ্নে হালুয়াঘাট থানার এস আই মহামুদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে নিজ বাড়ি থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবুল হোসেনকে আটক করেন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহাঙ্গীর আলম তালুকদার প্রত্যাহার

এ বিষয়ে হালুয়াঘাট থানার পুলিশ পরির্দশক (ওসি তদন্ত) শ্যামল চন্দ্র ধর বলেন, দীর্ঘদিন যাবৎ পলাতক ২৫ লক্ষ টাকা অর্থদন্ড ও এক বছরের সাজাপ্রাপ্ত আসামী আবুল হোসেনকে আাটকের পর ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেছেন। পাশাপাশি নিয়মিত মামলার অপর এক আসামীকে আদালতে প্রেরণ করা হয় বলে জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares