| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহাঙ্গীর আলম তালুকদার প্রত্যাহার

প্রকাশিতঃ ২:৩০ অপরাহ্ণ | মে ২৪, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএমকে পুলিশ হেডকোয়ার্টাস্ এর নির্দেশে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন বিপিএম বার ওসি জাহাঙ্গীর আলম তালুকদারকে প্রত্যাহার করে ময়মনসিংহ পুলিশ লাইনে সংযুক্ত করেছেন।

জানা যায়, বিভিন্ন অনিয়মের কারণে গত ১৯ মে পুলিশ হেডকোয়ার্টাস্’র এক অফিস আদেশে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন বিপিএম বার গত ২২ মে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদারকে প্রত্যাহার করে ময়মনসিংহ পুলিশ লাইনে সংযুক্ত করে অফিস আদেশ প্রদান করেন। উক্ত অফিস আদেশে পূনঃআদেশ না দেওয়া পর্যন্ত তার নামের পার্শ্বে বর্ণিত স্থানে প্রত্যাহার করা হইল বলে উল্লেখ করা হয়।

হালুয়াঘাট থানার পুলিশ পরির্দশক (ওসি তদন্ত) শ্যামল চন্দ্র ধর এ প্রতিবেদককে বলেন, উর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএমকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তিনি গতকাল চার্জ গ্রহণ করেছেন। নবাগত পুলিশ কর্মকর্তা যোগদান না করা পর্যন্ত তিনি দ্বায়িত্ব পালন করবেন বলে জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares