| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি কর্তৃক মাদক উদ্ধার

প্রকাশিতঃ ১২:৪৭ অপরাহ্ণ | মে ২৩, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অদ্য অত্র ব্যাটালিয়নের অধিনস্থ আজমতপুর সীমান্তে দিয়ে চোরাইপথে কিছু মাদকদ্রব্য পাচার করার তথ্য ছিল। উক্ত তথ্যের ভিত্তিতে নং ৫০৭১৪ হাবিঃ শ্রী অনিল কুমার এর নেতৃত্বে একটি টহল দল আনুমানিক ১৪০০ ঘটিকায় সীমান্ত হতে আনুমানিক ১২৫ গজ বাংলাদেশের অভ্যন্তরে ১৯ বিঘা নামক স্থানে ফাঁদ পেতে অবস্থান করতে থাকে।

আনুমানিক ১৪২০ ঘটিকায় কিছু চোরাকারবারী ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে বিজিবির ফাঁদ এলাকায় প্রবেশ করে। এ সময় টহল দল চ্যালেঞ্জ করলে তারা সাথে থাকা ব্যাগ ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। টহল দল পিছু ধাওয়া করে মোঃ রুহুল আমিন (৩৬), পিতা-মোঃ সামাদ মিয়া, গ্রাম-উপ-চকপাড়া, ডাকঘর- মোল্লাটোলা, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে ৬০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করতে সক্ষম হয়। আটককৃত ফেন্সিডিলি এর আনুমানিক সিজার মূল্য- ২,৪০,০০০/- টাকা। ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে শিবগঞ্জ থানায় মামলা দায়ের এর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক ফেন্সিডিলসহ আসামী আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং সীমান্তে সকল ধরনের মাদক দ্রব্যাদি ও চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের এই অভিযান অব্যাহত রাখার ব্যাপারে তাঁর অঙ্গীকার ব্যক্ত করেন।

সোনার বাংলা মা একাডেমীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares